Top

মির্জাপুর ও দিঘলিয়া এলাকা পরিদর্শন করলেন নড়াইলের পুলিশ সুপার

২৯ আগস্ট, ২০২২ ১:১৭ অপরাহ্ণ
মির্জাপুর ও দিঘলিয়া এলাকা পরিদর্শন করলেন নড়াইলের পুলিশ সুপার

নড়াইলের নবনিযুক্ত পুলিশ সুপার অতিসম্প্রতি নড়াইল সদর থানাধীন মির্জাপুরে শিক্ষক লাঞ্ছনাকে কেন্দ্র করে উদ্ভূত ঘটনার বর্তমান পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন করেন এবং মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের শিক্ষকবৃন্দের সাথে মতবিনিময় ও সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

তিনি পরবর্তিতে লোহাগড়া থানাধীন দিঘলিয়া ইউনিয়নের সাহাপাড়ায় সংখ্যালঘুদের ঘরবাড়ি ভাঙচুরকে কেন্দ্র করে উদ্ভূত ঘটনার বর্তমান পরিস্থিতি জানতে সরেজমিনে ভিকটিমদের ঘরবাড়ি ও মন্দির পরিদর্শন করেন।

পরিদর্শনকালে পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন বলেন, আইন-শৃঙ্খলা রক্ষায় এবং অপরাধ নিয়ন্ত্রণে নড়াইল জেলা পুলিশ সর্বদা আপনাদের পাশে আছে। কোথাও কোনো সমস্যা বা আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটার সম্ভাবনা দেখা দিলে তিনি দ্রুত অত্র এলাকার বিট অফিসার বা অফিসার ইনচার্জ অথবা পুলিশ সুপার এর নাম্বারে যোগাযোগ করতে বলেন। এ সময় তিনি সকলকে পারস্পারিক সৌহার্দ্য ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে স্বাভাবিক জীবনযাপন ও কাজকর্ম করার জন্য পরামর্শ দেন। এছাড়া তিনি অত্র এলাকায় নিয়োজিত পুলিশ সদস্যদের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নতকরণে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া, সদর সার্কেল, নড়াইল, অত্র থানার অফিসার ইনচার্জ, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের শিক্ষকবৃন্দ, সাহাপাড়া এলাকার গণ্যমান্য এবং ভুক্তভোগী বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার