Top

উত্তর সিটির সৌন্দর্য বর্ধনে কাজ করতে চায় বিলবোর্ড এডভার্টাইজিং ওনার্স এসোসিয়েশন

০৮ সেপ্টেম্বর, ২০২২ ৭:০০ অপরাহ্ণ
উত্তর সিটির সৌন্দর্য বর্ধনে কাজ করতে চায় বিলবোর্ড এডভার্টাইজিং ওনার্স এসোসিয়েশন
নিজস্ব প্রতিবেদক :

ঢাকা উত্তর সিটির সৌন্দর্য বর্ধনে কাজ করতে চায় বাংলাদেশ বিলবোর্ড এডভার্টাইজিং ওনার্স এসোসিয়েশন। বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) ঢাকা উত্তর সিটি করপোরেশন এর মেয়র আতিকুল ইসলাম ও বাংলাদেশ বিলবোর্ড এডভার্টাইজিং ওনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে নগর ভবনে মেয়রের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিলবোর্ড এডভার্টাইজিং ওনার্স এসোসিয়েশন নগরকে আরও দৃষ্টি নন্দন ভাবে উপস্থাপন এবং ব্যবসায়িদের ব্যবসার অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। বিগত বছরের ব্যবসার ক্ষতির বিষয় উল্লেখ করে ব্যবসা স্থায়িত্ব ও মজবুত করার লক্ষ্যে পরার্মশ চায় তারা। এছাড়াও এলইডি সাইনের ট্যাক্স কমিয়ে সহনশীল মাত্রায় নির্ধারনের দাবি জানায় এসোসিয়েশনের নেতৃবৃন্দ। এসময় ব্যবসায়িদের আধুনিক উন্নত প্রযুক্তি সম্পন্ন জনবান্ধব প্রস্তাবনার কথা বলেন মেয়র ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বিলবোর্ড এসোসিয়েশনের সভাপতি মোঃ মিজানুর রহমান, সিনিয়র সভাপতি আখেরুল ইসলাম, গোলাম সারওয়ার কাইউম, সাধারণ সম্পাদক আবুল হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ইকবাল, সাংগঠনিক সম্পাদক এম এম এ কবির, অর্থ সম্পাদক রাশেদুজ্জামান খান, দপ্তর সম্পাদক সালাহ উদ্দিন, ধর্ম ও স্বাস্থ্য সম্পাদক নুর নেওয়াজ বাপ্পি, সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক সাহেদ,মহিলা বিষয়য়ক সম্পাদিকা সেলিনা পারভিন, কার্যকরি সদস্য্য সাকিব, ফরিদ আজাদ, উপর কমিটির সদস্য মির্জা রাকিবুল হাসান মিঠু, সদস্য পলাশ প্রমুখ।

এছাড়াও সভায় উত্তর সিটি কর্পোরেশনের সাথে সম্পৃক্ত হয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেন এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

শেয়ার