Top
সর্বশেষ

কালনা সেতু পরিদর্শনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

২২ সেপ্টেম্বর, ২০২২ ৫:০১ অপরাহ্ণ
কালনা সেতু পরিদর্শনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
নড়াইল প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পানি ঘোলা করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে বিএনপি। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। নির্বাচনকালীন সময়ে সরকার রুটিন দায়িত্ব পালন করবে। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসার কোন সম্ভাবনা নেই। উচ্চ আদালতের নির্দেশে তত্ত্বাবধায়াক সরকার এখন জাদুঘরে।

বৃহস্পতবার (২২ সেপ্টেম্বর) সকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী নড়াইলের কালনা এলাকায় মধুমতি নদীর উপর নির্মিত মধুমতী সেতু পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের। এ সময় নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা উপস্থিত ছিলেন।

এদিকে আগামী মাসের যেকোন দিনে কালনা মধুমতি সেতুর উদ্বোধন করা হবে হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সেতুর উদ্বোধনের দিনক্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এলেই জানিয়ে দিবেন। ইতোমধ্যে সেতুর সামারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে এবং তিনি স্বাক্ষর করেছেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই এই সেতুর নামকরণ করা হয়েছে মধুমতি সেতু। ৬৯০ মিটার দীর্ঘ এই সেতু নির্মাণে ব্যয় হয়েছে ৯৫৯ কোটি ৮৫ লাখ টাকা।মধুমতি সেতু হচ্ছে পদ্মার মিসিং লেন উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুর সুবিধা পেতে হলে মধুমতি সেতু নির্মাণ করতেই হতো।

শেয়ার