Top

বাড়ি ফেরা হলো না শিশু শ্রেণীর শিক্ষার্থী সুমাইয়ার

০২ নভেম্বর, ২০২২ ৮:০০ অপরাহ্ণ
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে মাছবোঝাই দ্রুতগতির পিকআপ গাড়ির ধাক্কায় কুলসুমা আক্তার সুমাইয়া (৬) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় পিকআপ চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। বুধবার (২ নভেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের মস্তাননগর কাটাবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমাইয়া জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দক্ষিণ সোনাপাহাড় এলাকার মো. বেলাল হোসেনের মেয়ে ও হাজিশ্বরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর শিক্ষার্থী।

ওই বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রহমান বলেন, স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি মাছবোঝাই পিকআপ সুমাইয়াকে ধাক্কা দেয়। আশপাশের লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্তৃব্যরত চিকিৎসক ডা. ফারিহা সিলভী বলেন, দুর্ঘটনায় শিকার হওয়া শিশুর মাথায় আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত্যু হয়।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু শিক্ষার্থী নিহতের ঘটনায় পিকআপ এবং চালককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার