Top

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ব‍্যবসায়ী মৃত্যু, চালক আটক

১৩ নভেম্বর, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ব‍্যবসায়ী মৃত্যু, চালক আটক
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। কাভার্ডভ্যান চালকে আটক করে বেঁধে রাখেন স্থানীয়রা। নিহত ব‍্যবসায়ী মো. লিটন মিয়া (৩৫) উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের ইউসুফ আলীর ছেলে।

তিনি পেশায় একজন পোলট্রি ফিড ব্যবসায়ী ছিলেন। রোববার (১৩ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের জৈনা বাজার শৈলাট সংযোগ সড়কের গোতারবাজার এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান।

এ ব‍্যাপারে স্থানীয় বাসিন্দা সোহেল রানা জানান , নিহত লিটন মিয়া ব্যবসায়িক কাজে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে জৈনা বাজার যাচ্ছিলেন। গোতারবাজার পৌঁছা মাত্রই বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হলে মোটরসাইকেল থেকে দূরে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ সময় স্থানীয় বাসিন্দারা কাভার্ডভ্যানটি জব্দ করে এবং চালককে আটক করে বেঁধে রাখেন।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জনান, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে থেকে কাভার্ডভ্যান চালককে আটক করে থানায় আনা হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার