Top

কুমিল্লায় ১ লক্ষ টাকার জাল নোটসহ একজন গ্রেফতার

০৩ ডিসেম্বর, ২০২২ ৫:০৩ অপরাহ্ণ
কুমিল্লায় ১ লক্ষ টাকার জাল নোটসহ একজন গ্রেফতার
কুমিল্লা (উত্তর) প্রতিনিধি :

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় দাউদকান্দি বিআরটিসি বাস কাউন্টারের সামনে থেকে স্পেশাল -১১ ডিউটি করা কালে চেকপোস্ট এ ঢাকাগামী একটি সেন্টমার্টিন বাসে (ঢাকা মেট্রো -ব-১৫-৮৬২৮) তল্লাশী চালিয়ে একলক্ষ টাকার জাল নোটসহ একজনকে আটক করে মডেল পুলিশ।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা পিপিএম(সেবা) জানান, শুক্রবার রাতে মডেল থানার সাব ইন্সপেক্টর গোবিন্দ দাস সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি দক্ষিণ সতানন্দি বিআরটিসি বাস কাউন্টারের সামনে স্পেশাল -১১ ডিউটি করা কালে চেকপোস্ট স্থাপন করে ঢাকাগামী একটি সেন্টমার্টিন বাস (ঢাকা মেট্রো -ব – ১৫-৮৬২৮) বাসের মাঝামাঝি সিটে বসা যাত্রী সুমিত হাসান লিয়ানের দেহ তল্লাশী চালিয়ে জিন্স প্যান্টের ডান পকেট হইতে ১০০ টাকার ৫টি বান্ডেল ও প্যান্টের বাম পকেট হইতে ১০০ টাকার ৫ টি বান্ডেলে একলক্ষ টাকার জাল নোট উদ্ধার করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, সুমিত হাসান লিয়ান(২০), পিতা-মৃত মোঃ মাহমুদুল হাসান, মাতা-মৃত লিপি আক্তার, গ্রাম-রঘুনাথপুর, রহিম বক্স তালুকদার বাড়ী, থানা-শাহজাহানপুর, জেলা-বগুড়া। বর্তমানে গ্রাম ডাব পট্টি, ফিরিঙ্গী বাজার, থানা- কোতয়ালী, জেলা- সিএমপি, চট্টগ্রাম। এব্যপারে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার