Top
সর্বশেষ

কুষ্টিয়ায় কাভারভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু

১৪ ডিসেম্বর, ২০২২ ৩:০৭ অপরাহ্ণ
কুষ্টিয়ায় কাভারভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভারভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুই সিএনজি যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর দুই সিএনজি যাত্রী গুরুতর আহত অবস্থায় ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার বাহিরচর ইউনিয়নের রাইটা-ভেড়ামারা মহাসড়কের মাঝামাঝি বাঁকাপুল নামক এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- খন্দকার রুহুল আমিন (৬০) ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ গ্রামের মৃত লাল বাবুর ছেলে এবং মজনু আলী (৫৫) একই এলাকার তুষ্ট খার ছেলে। এ ঘটনায় মজনুর স্ত্রী হাবিবা খাতুন (৪৫) গুরুতর আহত হয়েছেন। তিনি সহ দুজন সিএনজি যাত্রী ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রুহুল আমিন মিস্ত্রি এবং মজনু কৃষক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯টার দিকে ভেড়ামারা উপজেলার বাঁকাপুল এলাকায় কাভারভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী মজনু ও রুহুল আমিন নিহত হয়েছেন। ভেড়ামারা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা মজনু ও রুহুল আমিনকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মজনুর স্ত্রী। ঘটনার পরে কাভারভ্যান ও সিএনজি চালক গাড়ি রেখে পালিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, কাভারভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুই সিএনজি যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুজন আহত অবস্থায় ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কাভারভ্যান ও সিএনজি চালক পলাতক।

শেয়ার