Top

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

০৬ মার্চ, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ
ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার (৬ মার্চ) সকালে ভালুকা ও বিকেলে তারাকান্দা পৃথক দুই উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। পৃথক দুই উপজেলায় দুর্ঘটনা ঘটলেও হতাহতরা সবাই নেত্রকোনা জেলার বিভিন্ন উপজেলার বাসিন্ধা।

ভালুকায় নিহতরা হলেন, নেত্রকোনার সনুরা গ্রামের সদর আলীর ছেলে কাউসার শেখ (২৫), একই জেলার যুগাটি গ্রামের চান মিয়ার ছেলে ইমরান (২৬) এবং তারাকান্দায় নিহতরা হলেন, দুর্গাপুর উপজেলার বাগিচাপাড়া গ্রামের বিশ্বেশ্বর রায়ের ছেলে দৈনিক আমাদের সময়ের দুর্গাপুর প্রতিনিধি বিজন কৃষ্ণ রায় (৫৮) ও একই উপজেলার দক্ষিনপাড়া গ্রামের নবাব আলীর ছেলে আবুল কাশেম (৩২)।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান জানান, সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকার কাঁঠালী এলাকার পল্লীবিদ্যুতের সামনে ঢাকাগামী একটি চলন্ত ট্রাকের পেছনে একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে পিকআপের ড্রাইভার কাউসার ও হেলপার ইমরানের মৃত্যু হয়।

অপরদিকে, তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, বিকেল সাড়ে ৪টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক মহাসড়কের তারাকান্দার মোজাহারদি এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায় এবং সিএনজি চালিত অটোরিকশাটি দুমড়েমুচরে যায়। এসময় সিএনজিতে থাকা আমাদের সময় পত্রিকার দূর্গাপুর প্রতিনিধি বিজন কৃষ্ণ রায় (৫৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় সিএনজি’র আরো তিনজন যাত্রী আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবুল কাশেম (৪০) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষনিক ভাবে আহতদের কোন পরিচয় পাওয়া যায়নি।

ওসি আরো জানান, পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার