Top

টেকনাফে ৪ লাখ ইয়াবাসহ আটক ৩

০৭ মার্চ, ২০২১ ১১:২৪ পূর্বাহ্ণ
টেকনাফে ৪ লাখ ইয়াবাসহ আটক ৩
কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজার জেলার টেকনাফে পৃথক অভিযান চালিয়ে চার লাখ ইয়াবাসহ তিন জনকে আটক করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১৫।

শনিবার (৬ মার্চ) ভোর রাতে টেকনাফের বরইতলী ও শুক্রবার (৫ মার্চ) দিবাগত গভীর রাতে সাবরাং ইউপির হারিয়াখালী এলাকায় এই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

শনিবার বিকেলে র‌্যাব-৭ এর দেয়া এক প্রেস রিলিজ এ জানানো হয়।

র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি টিম গোপন সংবাদে টেকনাফের সাবরাং হারিয়াখালী এলাকার হাফেজ উল্লাহ ভুট্টোর বাড়িতে অভিযান চালায়। শুক্রবার দিবাগত গভীর রাতে উক্ত অভিযানে মৃত বদিউর রহমানের পুত্র মোঃ গুরা মিয়া (৬৫) কে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যমতে দুইটি বাড়ি থেকে সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। এরমধ্যে ফয়েজ উল্লাহ ভুট্টোর বসতঘরের সিলিং এর উপরে বিশেষ কায়দায় লুকানো ২ লাখ ও মোঃ ইসমাইল এর বসতঘরের পিছনের বারান্দার চালে বিশেষ কায়দায় লুকানো দেড় লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে র‌্যাব-১৫ এর এএসপি আব্দুল্লাহ মুহাম্মদ শেখ সাদীর দেয়া এক প্রেসরিলিজ এ‌ জানান, শনিবার ভোররাতে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি টিম টেকনাফের বরইতলীতে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে উত্তর লম্বরীর মৃত মাহবুর রহমানের পুত্র শামসুল আলম (৩০) ও ফজল আহমদের পুত্র জামাল হোসেন (৩৬) কে ব্যাগসহ আটক করে। ব্যাগ তল্লাশী চালিয়ে ৪৯হাজার ৫শত ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা সহ আটক ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জব্দকৃত ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

শেয়ার