Top

নিরাপত্তার সাথে ব্যবসায়ীদের বাড়িতে পৌঁছে দিবে পুলিশ: আইজিপি

১৫ জুন, ২০২৪ ৯:১৬ পূর্বাহ্ণ
নিরাপত্তার সাথে ব্যবসায়ীদের বাড়িতে পৌঁছে দিবে পুলিশ: আইজিপি
গাজীপুর প্রতিনিধি: :

পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, আমাদের পুলিশ টিম সবসময় প্রস্তুত থাকবে। কোনো ব্যবসায়ী বড় অঙ্কের টাকা-পয়সা ব্যবসার উদ্দেশে বহন করতে চাইলে আমরা আপনাদের সেবায় প্রস্তুত আছি। আমরা ব্যবসায়ীদের নিরাপত্তার সাথে বাড়িতে পৌঁছে দিবো।

শুক্রবার (১৪ জুন) বিকাল ৪ টায় ঈদ-উল-আযহা উপলক্ষ্যে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থা পরিদর্শনের পর সাংবাদিকদের উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

পুলিশের আইজিপি বলেন, ঈদের ছুটিতে ফাঁকা বাড়ির নিরাপত্তায় সবাইকে সতর্ক থাকতে হবে। পুলিশ বিভাগও সতর্ক থাকবে। যারা বাড়িতে যাচ্ছেন, যাদের সিসি টিভি আছে, তাদের সিসি টিভি সচল আছে কিনা খেয়াল রাখুন। ক্যামেরার দিক ঠিক আছে কিনা খেয়াল করুন। আমরা মহাসড়কে সিসিটিভি স্থাপন করেছি। যাতে গমনাগমন মনিটরিং করা যায়। আমরা ড্রোন স্থাপন করেছি। ড্রোনে মাইক লাগিয়ে যাতে সতর্ক করা যায়। মহাসড়কে অনেক সময় চালকেরা গাড়ী না চালিয়ে হেলপার দিয়ে গাড়ি চালায়। আমরা সবাইকে অনুরোধ করবো শুধু চালকেরা গাড়ি চালাবেন।

তিনি বলেন, পশু নিয়ে গন্তব্যে যাওয়ার পথে যে কেউ চাঁদা দাবি করলে, গাড়ি থামিয়ে জোর করে চাঁদা দাবি করলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। কোনো সুনির্দিষ্ট তথ্য ছাড়া কোরবানির পশুর গাড়ি আটকানো যাবে না। হাটে কোনো হয়রানি হলে হটলাইনে (৯৯৯) ফোন দেয়ার পরামর্শ দেন। কোরবানির পশুর হাটে কোনো ধরনের হয়রানির ঘটনা ঘটলেই পুলিশের হটলাইনে ফোন করে অভিযোগ জানাতে পারবেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) কমিশনার মাহবুব উর রহমান, উপ-কমিশনার (ট্রাফিক) আলমগীর হোসেন, গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার (অপরাধ দক্ষিণ) নাজির আহমেদ, উপ-কমিশনার আবু তোরাব মো: শামসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এএন

শেয়ার