Top
সর্বশেষ

কালিয়াকৈরে ফিলিং স্টেশনে হামলা চালিয়ে অর্থ লুট, গ্রেফতার ২

১৮ জুন, ২০২৪ ১১:৫৩ পূর্বাহ্ণ
কালিয়াকৈরে ফিলিং স্টেশনে হামলা চালিয়ে অর্থ লুট, গ্রেফতার ২
গাজীপুর প্রতিনিধি: :

গাজীপুরের কালিয়াকৈরে আজমত আলী ফিলিং স্টেশনে হামলা করে নগদ সাত লাখ টাকা লুট ও কর্মকর্তাদের মারধরের খবর পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয়রা দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো: নাসিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার (১৭ জুন) সন্ধ্যায় উপজেলার বোর্ডঘর এলাকার আজমত আলী ফিলিং স্টেশনে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই (রনারচালা) গ্রামের সরু মিয়া (৫০) ও মামুনকে (৩০) আটক করে পুলিশ সোপর্দ করে। অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে কালিয়াকৈর থানা পুলিশ মঙ্গলবার (১৮ জুন) দুপুরে আদালতে আদালতে পাঠাবে।

হামলায় আহতরা হলেন ফিলিং স্টেশনের মালিক শফি উদ্দিন আহম্মেদ, তার ভাতিজা রাতুল এবং কর্মচারী আরশাদ হোসেন মনোয়ার। তাদেরকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক শফি উদ্দিন আহম্মেদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়। গুরুতর আহত দু’জনকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছে।

আজমত আলী ফিলিং স্টেশনের মালিক শফি উদ্দিন আহম্মেদ জানান, ঈদের দিন সন্ধ্যায় সুর মিয়া, মামুন, রাহাতসহ তাদের সহযোগী ৫/৬ জন দুষ্কৃতকারী মোটরসাইকেলযোগে এসে আজমত আলী ফিলিং স্টেশনে আকস্মিক হামলা করে লুটপাট চালায়। এসময় মালিক শফি উদ্দিনের ভাতিজা রাতুল তাদেরকে বাধা দিলে হামলাকারীরা তাকে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে। এক পর্যায়ে তার মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়।

তিনি বলেন, ফিলিং স্টেশনের মালিক শফি উদ্দিন ভাতিজাকে উদ্ধার করতে গেলে হামলাকারীরা তাকেও পিটিয়ে আহত করে। হামলাকারীরা এসময় পাম্পের ক্যাশ থেকে নগদ সাত লাখ টাকা লুটে নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে মামুন, সরু মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল বিশ্বাস ফেন্সি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে স্থানীয়রা পুলিশে দিয়েছে। তাদেরকে মঙ্গলবার (১৮ জুন) দুপুরে গাজীপুর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এএন

শেয়ার