Top
সর্বশেষ

এনআরবি ইসলামিক লাইফের সঙ্গে ইম্পেরিয়াল প্রাইভেট হেল্থ এর চুক্তি

২৬ জুন, ২০২৪ ৯:৩০ অপরাহ্ণ
এনআরবি ইসলামিক লাইফের সঙ্গে ইম্পেরিয়াল প্রাইভেট হেল্থ এর চুক্তি

দেশের অন্যতম বিমা কোম্পানি এনআরবি ইসলামিক লাইফ ইম্পেরিয়াল প্রাইভেট হেল্থ কেয়ার (বিডি) লিমিটেড’র সঙ্গে টেলিমেডিসিন সংক্রন্ত সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। আজ এনআরবি ইসলামিক লাইফের প্রধান কার্যালয়ে এই চুক্তি সই হয়।

কোম্পানি পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,এখন থেকে ঘরে বসে এনআরবি ইসলামিক লাইফের সকল গ্রাহক, কর্মী-কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ দিনরাত ২৪ ঘন্টার যে কোনো সময় বিনামূল্যে অভিজ্ঞ ডাক্তারের সঙ্গে সরাসরি অডিও ও ভিডিও কলে পরামর্শ ও প্রেসক্রিপশন গ্রহণ করতে পারবেন। সেই সঙ্গে আরও পাবেন মেডিসিন হোম ডেলিভারি ও ২৪ ঘন্টা অ্যাম্বুলেন্স সুবিধা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনআরবি ইসলামিক লাইফের পক্ষে উপস্থিত ছিলেন মুখ্য নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান, এজেন্সি ডিরেক্টর (ওভারসিজ) হোসনে আরা বেগম, কোম্পানি সচিব সৈয়দ আব্দুল আজিজ, বিভাগীয় প্রধান- মানবসম্পদ ও আইন, মোঃ মাহমুদুল ইসলাম, প্রশিক্ষণ ও গবেষণা বিভাগীয় প্রধান, এস.এম. মোরসেলিম, হেড অব গ্রুপ ইন্স্যুরেন্স ও শাহীন আখতার, ভাইস প্রেসিডেন্ট (সংস্থাপন ও আইন) এবং ইম্পেরিয়াল প্রাইভেট হেল্থ এর পক্ষে উপস্থিত ছিলেন মোঃ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, মেহেদী হাসান চৌধুরী, জেনারেল ম্যানেজার, মো. আরিফ হাসান, এজিএম- ফাইন্যান্স এন্ড অপারেশন ও জেমি আক্তার, ম্যানেজার (মার্কেটিং)।

শেয়ার