Top

লক্ষ্মীপুরে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

০৩ জুলাই, ২০২৪ ৩:১০ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৩ জুলাই) দুপুরে সদর উপজেলার দালাল বাজার খন্দকারপুর আশ্রয়ণ কেন্দ্রের অর্ধশতাধিক পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ এর জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। এছাড়া যুবলীগের চেয়ারম্যানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা হারুন চৌধুরী, ইউপি সদস্য কাজল খাঁন, যুবলীগ নেতা অনিক, ছাত্রলীগ নেতা অপু চৌধুরী, আরিয়ান সোহান, শান্ত, নিরব প্রমুখ।

স্থানীয়রা বলেন, প্রধানমন্ত্রী দেওয়া উপহার আশ্রয়ণ প্রকল্পে অসহায়, দরিদ্র পরিবার বসবাস করছে। তারা অনেক সময় ঠিক মতো খেতেও পারে না। আজ চৌধুরী মাহমুদুন্নবী সোহেল যে খাদ্যসামগ্রী দিয়েছে এটি প্রশংসার কাজ। এমন উদ্যোগে তাকে ধন্যবাদ জানাই।

চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, মানবিক যুবলীগের চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়৷ যুবলীগ সব সময় মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে। সে ধারাবাহিকতায় আমার এমন উদ্যোগ। ভবিষ্যতে এমন কর্মকাণ্ড পরিচালনা করবো।

এসকে

শেয়ার