Top

গাজীপুরে শিশু অপহরণের তৃতীয় দিনে লাশ উদ্ধার

১০ জুলাই, ২০২৪ ৮:০৯ অপরাহ্ণ
গাজীপুরে শিশু অপহরণের তৃতীয় দিনে লাশ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরে মুক্তিপণের দাবিতে অপহরণের তিনদিন পর মাদ্রাসার ছাত্র সানজিদুল হক তামিমের (৬) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটি ময়মনসিংহের ফুলপুর উপজেলার মাটিচাপুর গ্রামের নাজমুল হকের ছেলে।

বুধবার (১০ জুলাই) দুপুরে মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ এলাকার বাড়ির পাশের কলা বাগানের ঝোপ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপির) কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন জানান, মহানগরীর আমবাগ এলাকায় রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে ঝুট ব্যবসা করেন নাজমুল হক। তার ছেলে সানজিদুল হক তামিম স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে। গত রবিবার (৭ জুলাই) বিকেলে বাসা থেকে বের হয়ে সে নিখোঁজ হয়।

তিনি আরও জানান, স্বজনরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের একদিন পর অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে অজ্ঞাত ব্যক্তি তার পরিবারের কাছে ফোন করে তামিমকে অপহরণের কথা জানিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে অপহরণকারীর দেয়া তথ্য অনুযায়ী স্বজনেরা ওই টাকা নিয়ে ময়মনসিংহের নির্দিষ্ট স্থানে গেলেও অপহরণকারীর মোবাইল বন্ধ পেয়ে শিশুর স্বজনেরা ফিরে আসেন।

ওসি আরও জানান, দুপুরে আমবাগে শিশুর বাবা নাজমুলের ভাড়া বাড়ির পাশের কলা বাগানের ঝোপে তামিমের অর্ধগলিত লাশ দেখতে পায় স্থানীয়রা। লাশটিতে পচন ধরে ফুলে ফেঁপে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তামিমকে হত্যার পর লাশ ওই স্থানে ফেলে গেছে হত্যাকারীরা। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যার প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।

এএন

শেয়ার