Top

পারিবারিক কলহে মেয়েকে কুপিয়ে মারলেন বাবা

১১ জুলাই, ২০২৪ ৪:৪২ অপরাহ্ণ
পারিবারিক কলহে মেয়েকে কুপিয়ে মারলেন বাবা
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের কাপাসিয়ায় পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরে নিজ মেয়ে স্মৃতি আক্তারকে (৩৫) কুপিয়ে হত্যা করেছেন বাবা সারফুদ্দিন (৬০)। বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০টায় দিকে কাপাসিয়া উপজেলার ধরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত স্মৃতি আক্তার বিবাহিত। তার স্বামী দুবাই প্রবাসী। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। কালীগঞ্জের ডুবুদিয়ায় তার শ্বশুরবাড়ি। গত ঈদে সে মায়ের কাছে বেড়াতে আসেন।

ধরপাড়া ইউনিয়নের সদস্য (৭নং ওয়ার্ড) আতিকুল ইসলাম জানান, সারফুদ্দিন ৪টি বিয়ে করেছেন। সারফুদ্দিন তার প্রথম স্ত্রীকে তালাক দিলেও স্ত্রী তার সন্তানদের নিয়ে সারফুদ্দিনের বাড়িতেই থাকেন। নিহত স্মৃতি আক্তার তার প্রথম সংসারের মেয়ে। সারফুদ্দিন তার ভাই রেফাজ উদ্দিনের বাড়িতে থাকেন। স্মৃতি আক্তার সকালে তার মাকে নিয়ে রেফাজ উদ্দিনের বাড়ির পাশে গাছ থেকে কাঁঠাল পাড়তে গেলে সারফুদ্দিনের সাথে মা-মেয়ের কোনো বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

তিনি জানান, কথা কাটাকাটির একপর্যায়ে সারফুদ্দিন তার হাতে থাকা দা দিয়ে মেয়ে স্মৃতি আক্তারকে এলোপাথাড়ি কোপ দেয়। এসময় বাবা মেয়ের এক হাত কেটে ফেলেছেন এবং গলার অর্ধেক কেটে ফেললে ঘটনাস্থলেই স্মৃতির মৃত্যু হয়। ঘটনার পরে সারফুদ্দিন সেখান থেকে পালিয়ে যান।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে পারিবারিক কলহের জেরে বাবা তার মেয়েকে কুপিয়ে হত্যা করেছেন। ঘটনার পর থেকে বাবা পলাতক। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এএন

শেয়ার