Top

রাজধানীতে গাড়ির ধাক্কায় যুবক নিহত

১৪ জুলাই, ২০২৪ ১১:৩৮ পূর্বাহ্ণ
রাজধানীতে গাড়ির ধাক্কায় যুবক নিহত

রাজধানীর মিরপুর দারুস সালাম থানার মাজার রোডে রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় মো. সোহেল (৩৫) নামে যুবক এক নিহত হয়েছেন। তিনি গাবতলী গরুর হাটে রাখালের কাজ করতেন।

রোববার (১৪ জুলাই) ভোর পাঁচটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সোহেলের বাড়ি বরিশাল জেলায়। সে মৃত আব্দুর রহমানের ছেলে। বর্তমানে কল্যাণপুরে ভাড়া থাকতেন। তার ৩ মেয়ে এক ছেলে রয়েছে।

দারুস সালাম থানার উপপরিদর্শক এসআই ফয়সাল আহমেদ বলেন, খবর পেয়ে ভোর রাতের দিকে ওই যুবককে রক্তাক্ত ও জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, যুবক মারা গেছেন।

তিনি আরও বলেন, আশপাশের লোকদের জিজ্ঞেস করে আমরা জানতে পেরেছি নিহত ব্যক্তি গাবতলী গরুর হাটে গরু আনা নেওয়ার কাজ করতেন। গতরাতে গাবতলী মাজার রোডে দ্রুতগতির অজ্ঞাতনামা একটি গাড়ির ধাক্কায় এ ঘটনাটি ঘটেছে। আমরা আশপাশের সিসিটিভির ফুটেজ দেখে গাড়িটি শনাক্তের চেষ্টা করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

এম জি

শেয়ার