Top

কুমিল্লায় দুই ছিনতাইকারী অর্থ ও অস্ত্র গ্রেপ্তার

১৫ জুলাই, ২০২৪ ৩:৩৭ অপরাহ্ণ
কুমিল্লায় দুই ছিনতাইকারী অর্থ ও অস্ত্র গ্রেপ্তার
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা নগরীতে ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধার সহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে (১৫ জুলাই) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গেল ১৩ জুলাই নগরীর রানীর দিঘীরপাড় থেকে তৌফিকুল ইসলাম সবুজ নামে একজনকে অস্ত্রের ভয় দেখিয়ে ও কুপিয়ে আহত করে মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনতাই করে ছিনতাইকারীরা একটি ব্যাটারি চালিত অটোরিক্সায় উঠে পালিয়ে যায়। এ ঘটনায় ১৪ জুলাই ভূক্তভোগি সবুজ কোতয়ালী মডেল থানায় মামলা করেন।

এ নিয়ে পুলিশ সুপারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন এর নেতৃত্বে পুলিশ অভিযানে নামেন। পরে ১৫ জুলাই সোমবার মধ্যে রাতে নগরীর মুরাদপুর থেকে মোঃ রকি (১৯) ও পশ্চিম ঠাকুরপাড়া এলাকা থেকে আল মোকাদ্দিম রিয়াজ (২৫) দুছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাপাতি ও একটি ছেনি জব্দ করা হয়। এছাড়া ছিনতাইকৃত চার হাজার ৫০০ টাকা টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত রকি নগরীর রানীর দক্ষিন চর্থা এলাকার শাহআলম মিয়ার ছেলে ও আল মোকাদ্দিম রিয়াজ নগরীর রানীর বাজারের নোনাবাদ কলোনী এলাকার সৈয়দ আহম্মদ খোকন এর ছেলে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।.

ও গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা এই ঘটনায় জড়িত থাকার দায় স্বীকার করে। তাঁরা দীর্ঘদিন ধরে শহর ও আশপাশ এলাকায় ছিনতাই করে আসছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান, নাজমুল হাসান রাফি, কামরান হোসেন, কোতয়ালী মডেল থানার খারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেনসহ অন্যরা।

এসকে

শেয়ার