Top

শ্রীপুরে পৃথক ঘটনায় নারী ও কসমেটিকস ব্যবসায়ীর লাশ উদ্ধার

১৫ জুলাই, ২০২৪ ৫:১৭ অপরাহ্ণ
শ্রীপুরে পৃথক ঘটনায় নারী ও কসমেটিকস ব্যবসায়ীর লাশ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে পৃথক ঘটনায় মানসিক প্রতিবন্ধী এক নারী ও কসমেটিকস ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ জুলাই) বেলা ১১ টায় মরদেহ উদ্ধার করে পুলিশ। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান এর সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলো উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলই (পালোয়ান পাড়া) এলাকার ছিদ্দিকুর রহমানের স্ত্রী তাসলিমা আক্তার (৩৮) এবং মাওনা চৌরাস্তার ইয়াকুব আলী মাষ্টার টাওয়ারের কসমেটিকস ব্যবসায়ী হারুন অর রশিদ (৩৩)।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক জানান, সকাল ৬টার দিকে মানসিক প্রতিবন্ধী তাসলিমা আক্তার তার বাড়ীর পাশের বিলে গোসল করতে যায়। স্থানীয় লোকজন ওই বিলের পাড় দিয়ে হেঁটে যাওয়ার সময় ভাসমান অবস্থায় মরদেহ দেখতে পেয়ে ডাক চিৎকার করে। পরে ওই নারীর স্বজন স্থানীয় লোকজনের সহায়তায় তার মরদেহ বিল থেকে উদ্ধার করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (মিঠুন বন্ধ) জানান, বেলা সাড়ে ১১ টায় মাওনা চৌরাস্তা দুলাল উদ্দিনের বসতবাড়ীর তৃতীয় তলার উত্তর পাশের ফ্ল্যাট থেকে কসমেটিকস ব্যবসায়ী হারুন অর রশিদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার তেলিহাটি ইউনিয়নের গোদারচালা গ্রামের হক সাহেবের ছেলে। তার গলায় গামছা পেচানো এবং মাথা ও মুখমন্ডলে রক্তাক্ত জখম পাওয়া গেছে।

গামছার কিছু অংশ সিলিং ফ্যানের রডের সাথে ঝুলানো অবস্থায় ছিল। ঘরের দরজা ভিতর থেকে আটকানো ছিলো। মাওনা চৌরাস্তা ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের রূপসাগর কসমেটিক এন্ড গিফট কর্নারের মালিক। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায় হারুন মাদকাসক্ত ও নিয়মিত মদ পান করতেন এবং ঋণগ্রস্থ ছিলেন। মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডেকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসকে

শেয়ার