Top

গাইবান্ধায় নৈশ্যপ্রহরীকে হত্যার ঘটনায় গ্রেফতার ২

১৮ জুলাই, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ
গাইবান্ধায় নৈশ্যপ্রহরীকে হত্যার ঘটনায় গ্রেফতার ২

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় দুদু মিয়া (৭২) নামের এক গ্যারেজের নৈশ্যপ্রহরীকে হত্যা করে অটোরিকশা চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনার মামলায় শাহজাহান আলী বাবু (৪০) এবং বাবুল মিয়া (৩৪) নামের আসামিকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার আসামি শাহজাহান আলী বাবু দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার হরিপুর বাজার গ্রামের মৃত শফিজ উদ্দিনের ছেলে ও বাবুল মিয়া ঠাকুগাঁওয়ের রানীশঙ্কল উপজেলার গন্ডগ্রামের মৃত আব্দুল সালামের ছেলে। হত্যার শিকার দুদু মিয়া গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সুইগ্রামের আমির হোসেনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- সুইগ্রামের মকবুল হোসেনের ছেলে নুরে আলম সিদ্দিকী জিল্লুর গ্যারেজে নৈশ্যপ্রহরী হিসেবে দুদু মিয়া কর্মরত ছিলেন। এরই ধারবাহিকতায় গত ১৩ জুলাই রাতে গ্যারেজ পাহারায় ছিলেন তিনি। এ সময় সংঘবদ্ধ চোরের দল দুদুকে হাত-পা ও মুখ বেধেঁ হত্যা করে গ্যারেজের পাঁচটি অটোরিকশা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় গ্যারেজ মালিক নুরে আলম সিদ্দিকী জিল্লু বাদি হয়ে পলাশবাড়ী থানায় মামলা দায়ের করেন।

এদিকে, এই মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্প ছায়াতদন্ত শুরু করে। এ অবস্থায় চুরি করা একটি অটোরিকশা পুলিশের সহায়তায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা থেকে জব্দ করা হয়। এরপর বুধবার (১৭ জুলাই) রাতে সাঘাটা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি শাহজাহান আলী বাবু ও বাবুল মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, গ্রেফতার আসামিরা ওই গ্যারেজ থেকে পাঁচটি অটোরিকশা চুরি এবং বর্ণিত মামলার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের পলাশবাড়ী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

এসকে

 

শেয়ার