Top

গাইবান্ধায় জামায়াত বিএনপির ৬৬ নেতাকর্মী গ্রেফতার

২৫ জুলাই, ২০২৪ ৩:১৫ অপরাহ্ণ
গাইবান্ধায় জামায়াত বিএনপির ৬৬ নেতাকর্মী গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি :

আওয়ামী লীগ অফিসে হামলা, ভাঙ্গচুর, অগ্নিসংযোগ ও রেল ষ্টেশন ভাঙ্গচুর এবং নাশকতা মামলায় গাইবান্ধায় জামায়াত বিএনপি নেতাকর্মীদের নামে মামলা হয়েছে। ইতিমধ্যে পুলিশ গাইবান্ধার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গাইবান্ধা জেলা আওয়ামী লীগ অফিসে হামলা, ভাঙ্গচুর, অগ্নিসংযোগ ও আওয়ামী লীগ নেতাদের উপর হামলার অভিযোগে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা বাদী হয়ে ৭৪ জন জামায়াত বিএনপি নেতাকর্মীদের নাম উল্লেখসহ অঞ্জাতনামা ২ শ জনকে আসামী করা হয়। একই দিন শিক্ষার্থীরা গাইবান্ধা রেল ষ্টেশন ভাঙ্গচুর করে।

এতেও রেল পুলিশের এসআই মো. আব্দুস সবুর বাদী হয়ে বোনারপাড়া রেলওয়ে থানায় অঞ্জাতনামা ২ শ জনের নামে মামলা দায়ের করেন। অন্যদিকে এরমধ্যে রাষ্ট্রীয় কাজে বাধা ও পুলিশের উপর হামলা এবং ধাওয়া পাল্টা ধাওয়ায় ৫ পুলিশসহ শিক্ষার্থী আহত হয়।

এ ঘটনায় গাইবান্ধা থানার এস আই আব্দুল বাতেন বাদি হয়ে ২শ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই ছাত্রদলের সাধারণ সম্পাদসহ ১৪ জনকে গ্রেফতার করে।

রেল পুলিশের বোনারপাড়া থানার ওসি খায়রুল ইসলাম জানান, আক্রমণকারীদের কাউকে চেনা যায়নি। তাই অঞ্জাতনামা ২ শ জনকে আসামী করা হয়েছে। তবে গাইবান্ধা থানার ওসি মাসুদ রানা জানান পুলিশ মামলায় মোট ৬৬ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এসকে

শেয়ার