Top

কাপাসিয়ায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

২৭ জুলাই, ২০২৪ ৭:১২ অপরাহ্ণ
কাপাসিয়ায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের কাপাসিয়ায় গত দুই দিনে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৭ জুলাই) দুপুরে এবং শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যা ৬ টায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলো কাপাসিয়া উপজেলার ধামুয়ারচালা গ্রামের সাত্তারের ছেলে হাসিব মিয়া (৮), সন্মানিয়া ইউনিয়নের মফিজ মিয়ার ছেলে তরিকুল (১৬) ও একই গ্রামের আলতাফ হোসেনের ছেলে ফাহাদ (১৭)।

নিহত শিশু হাসিব মিয়ার ভাই জাকির হোসেন বলেন, হাসিব তার বন্ধুদের সাথে দুপুরে ধামুয়ারচালা গ্রামের বাড়ীর পাশে একটি ডুবায় সাঁতার কাটতে যায়। খেলার এক পর্যায়ে শিশু হাসিব ডোবা থেকে উঠে দৌড়াদৌড়ি করে পাশের কৃষি জমিতে গেলে গর্তে পড়ে যায়। সম্প্রতি ওই জমি থেকে মাটি বিক্রি করায় গর্তটি গভীর ছিলো। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাসিবকে তুলে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবাসকি কর্মকর্তা (আরএমও) মোহাম্মদ নকিব তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, কাপাসিয়া ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রহিম দেওয়ান জানান, শুক্রবার দুপুরে কাপাসিয়ার মনোহরদী আঞ্চলিক সড়কে সন্মানিয়া ব্রিজের নীচে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। ৫/৭ জন বন্ধু ওই ব্রিজের নিচে গোসল করতে যায়। পানিতে গোসল করার সময় তরিকুল ও ফাহাদ পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে সন্ধ্যায় তাদেও উদ্ধার করে।

এসকে

শেয়ার