Top
সর্বশেষ

নি‌য়োগ বা‌ণিজ‌্য করায় কু‌য়ে‌টের জনসং‌যোগ কর্মকর্তা‌কে ধাওয়া, ভাংচুর

১১ আগস্ট, ২০২৪ ৬:৫২ অপরাহ্ণ
নি‌য়োগ বা‌ণিজ‌্য করায় কু‌য়ে‌টের জনসং‌যোগ কর্মকর্তা‌কে ধাওয়া, ভাংচুর
খুলনা প্রতিনিধি :

নিয়োগ বাণিজ্যের অভিযোগে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদারকে ধাওয়া দিয়ে বিশ্ববিদ্যালয় থেকে বের করে দিয়েছে নির্যাতনের শিকার ব্যক্তিরা।

রোববার ( ১১ আগষ্ট) সকা‌লে ‌তি‌নি তার নির্ধা‌রিত ক‌ক্ষে বস‌তে গে‌লে এ ঘটনা ঘ‌টে। এসময় জনসংযোগ দপ্তর ভাংচুর এবং মনোজের নেমপ্লেট ভেঙে ফেলে তাকে কুয়েটে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

জানা যায়, কুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মিহির রঞ্জন হালদার ও উপ-উপাচার্য অধ্যাপক ড. সোবহান মিয়া এর দাপট দেখিয়ে অনেক অনিয়ম-দুনীতি অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। সম্প্রতি সময়ে নিয়োগে নিজের দপ্তরে বৃষ্টি বিশ্বাস (পিতা-বিজন বিশ্বাস) ভূয়া অভিজ্ঞতার সনদ দেখিয়ে পাবলিকেশন সহকারী পদে চাকরিও দিয়েছে মনোজ।

বিশ্বস্থ সূত্রে জানা যায়, বৃষ্টি বিশ্বাস মনোজ কুমার মজুমদার এর শ্যালিকা এবং তার সাথে অনৈতিক সম্পর্ক থাকার কারণে মনোজের সাথে তার স্ত্রীর অনেকদিন ধরে পারিবারিক কলহ বিরাজমান।

উল্লেখ্য, মনোজ কুমার মজুমদার নিয়োগ বাণিজ্য করে এবং অবৈধভাবে কুয়েটের পাশে কোটি টাকার বাড়িসহ নামে-বেনামে কোটি কোটি টাকার সম্পদ বানিয়েছেন।

এ বিষ‌য়ে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদারের মু‌ঠো‌ফো‌নে জান‌তে চাইলে তি‌নি বাইরে র‌য়ে‌ছেন ব‌লে কল কে‌টে দেন।

 

এসকেএস

শেয়ার