Top
সর্বশেষ

খুলনায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু

১০ সেপ্টেম্বর, ২০২৪ ১১:১৭ পূর্বাহ্ণ
খুলনায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু
খুলনা প্রতিনিধি :

খুলনায় নির্মাণাধীন ১০ কর ভবনের ৫ তলা থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল ৯টায় মহানগরীর বয়রা সরকারি মহিলা কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাব্বি, আশরাফুল ও মামুন। মরদেহগুলো খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

রাব্বির মামা আব্দুল বারেক জানান, রাব্বির বাড়ি পঞ্চগড় জেলায়। সকালে তিনি জানতে পারেন কাজ করতে গিয়ে কর ভবন থেকে রাব্বিসহ তিনজন পড়ে মারা গেছেন। ওরা তিনজন কর ভবনে রড মিস্ত্রির কাজ করছিল।

সোনাডাঙ্গা মডেল থানার উপ পরিদর্শক ( এস আই) সুমন মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে মরদেহের ময়না তদন্তের ব্যবস্থা করেছি।

এলাকাবাসী জানায়, সকাল থেকে নির্মাণ শ্রমিকরা নগরীর সোনাডাঙ্গা থানাধীন বয়রা এলাকায় অবস্থিত কর কমিশনারের কার্যালয়ের নির্মানাধীন ভবনে কাজ করছিলেন শ্রমিকরা। এই ভবনের একটি ভারা মাচায় আটজন শ্রমিক কাজ করছিলেন। এরমধ্যে ৩ জন পা পিছলে পড়ে যান। বকিরা কোন রকমে মাচা ধরে উপরে উঠতে সক্ষম হন।

নিচে পড়ে যাওয়া রাব্বি, মামুন ও আশরাফুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে মৃত ঘোষণা করেন। তাদের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

সোনাডাঙা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদহ ৩টি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়না তদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

এসকেএস

শেয়ার