Top
সর্বশেষ

শ্রীপুরে সড়কে গাছ ফেলে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

১১ সেপ্টেম্বর, ২০২৪ ১১:৩১ পূর্বাহ্ণ
শ্রীপুরে সড়কে গাছ ফেলে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে আঞ্চলিক সড়কে গাছ ফেলে মাইক্রোবাসে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা চালক নূরুজ্জামানকে মারপিট করে আতঙ্ক সৃষ্টি করে যাত্রীদের কাছ থেকে মুঠোফোন, নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টায় সাতখামাইর চেরাগআলী মাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতির শিকার মাইক্রোবাস চালক নূরুজ্জামান ডাকাতির সত্যতা নিশ্চিত করেছেন।

নূরুজ্জামান কাওরাইদ ইউনিয়নের নান্দিয়া সাঙ্গুন গ্রামের আব্দুস সাহিদের ছেলে। তার মাইক্রোবাস কাওরাইদ ও বরমী স্ট্যান্ডের তালিকাভুক্ত। সে নিগুয়ারী ইউনিয়নের তললী (টানপাড়া) গ্রামের বিদেশগামী যাত্রী ফাহিমসহ তার ৮/১০ স্বজনকে নিয়ে বিমানবন্দর থেকে ফিরছিলেন।

মাইক্রোবাস চালক নূরুজ্জামান জানান, ফাহিম মীরসহ (২৩) তার ৮/১০ স্বজনদেরকে নিয়ে মাইক্রোবাসে বিমানবন্দর যান। সে গফরগাঁওয়ের পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের তললী (টানপাড়া) গ্রামের জয়নাল মীরের ছেলে। ফাহিম গতকাল রাতের ফ্লাইটে সৌদি যাওয়ার কথা রয়েছে। বিমানবন্দর থেকে ফেরার পথে রাত সাড়ে ১২ টায় মাওনা-বরমী আঞ্চলিক সড়কের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর চেরাগআলী মাজার সংলগ্ন এলাকায় তিনি ডাকাতের কবলে পড়েন। চেরাগআলী মাজার সংলগ্ন মোড় পার হয়েই সড়কে তিনি ২টি গাছের পড়ে থাকতে দেখে। এসময় ডাকাতি হবে ভেবে চালক মাইক্রোবাস ঘুরিয়ে পেছনে আসতে চাইলে গজারি বনের ভিতর লুকিয়ে থাকা মুখোশ বাঁধা ১০/১২ জন ডাকাতের তার মাইক্রোবাস ঘিরে ফেলে। এসময় এক ডাকাত চালক নূরুজ্জামানকে কেন মাইক্রোবাস ঘুরিয়ে পেছনে নিতে চাইলে বলে হাতে থাকা দা দিয়ে কূপ দেয়ার চেষ্টা করলে তিনি ডান হাত দিয়ে ফিরালে জখমপ্রাপ্ত হয়। পরে মাইক্রোবাসে থাকা যাত্রীরা ভয়ে আতঙ্কগুস্থ হয়ে যায়।

তিনি আরো জানান, তাদের হাতে থাকা দা, চাইনিজ কুড়াল এবং করাতের ভয় দেখিয়ে নারী ও পুরুষ যাত্রীদের কাছ থেকে মুঠোফোন, নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। এসময় বরমী থেকে একটি কাভার্ডভ্যান মাওনার দিকে আসার পথে সড়কের ওই স্থানে লোকজন দেখে আবার গাড়ি ঘুড়িয়ে বরমীর দিকে চলে যায়। সড়কে ডাকাতির খবর পেয়ে পাশের গুচ্ছগ্রাম থেকে লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার করে আসার খবর পেয়ে ডাকাতেরা চলে যায়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) নয়ন কর জানান, সড়কে গাছ ফেলে ডাকাতির কোন ঘটনা আমরা শুনি নাই এবং কেউ থানায় অবগত করেনি।

এম পি

শেয়ার