Top
সর্বশেষ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেলো সেনাবাহিনী এলসির দায় পরিশোধে রিজার্ভ থেকে ডলার ব্যয় হচ্ছে না: গভর্নর অবৈধ বাংলাদেশি কর্মী‌দের নিয়মিতকরণ প্রক্রিয়া শুরু কর‌বে মালদ্বীপ ইসলামী ব্যাংককে প্রবাসীরা নিজের ব্যাংক হিসেবে বিবেচনা করে: চেয়ারম্যান বাংলাদেশকে ৫ বিলিয়ন ডলার ঋণ দেবে আইডিবি অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না: তারেক রহমান বাংলাদেশকে আরও ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ‘শেখ হাসিনা ভারতে কোন স্ট্যাটাসে আছেন, জানতে চায়নি ঢাকা’ বাংলাদেশে এডিবির নতুন কান্ট্রি ডিরেক্টর হোয়ে ইউন জিয়ং আগস্টে সিটি ব্যাংকের আমানত বেড়েছে রেকর্ড ৩০০০ কোটি টাকা

লক্ষ্মীপুরে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে অধ্যক্ষ’র অপসারণের দাবিতে মানববন্ধন

১২ সেপ্টেম্বর, ২০২৪ ৪:১৬ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে অধ্যক্ষ’র অপসারণের দাবিতে মানববন্ধন
লক্ষ্মীপুর প্রতিনিধি :

অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে অধ্যক্ষ’র অপসারণের দাবিতে মানববন্ধন করেছে লক্ষ্মীপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় প্রতিষ্ঠানটির সামনে এ কর্মসূচি পালন করা হয়। এসময় কয়েক শতাধিক শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন

শিক্ষার্থীরা বলেন, অধ্যক্ষ স্যার যোগদানের পর থেকে আমাদের প্রতিষ্ঠানের অবনতি হচ্ছে। আমাদের কোন সুযোগ-সুবিধা তিনি দেখছেন। তিনি আমাদের রমজানে উত্তপ্ত গরমের মধ্যে পিটি করিয়েছেন। কয়েকজন শিক্ষার্থী অসুস্থও হয়ে পড়েছে। এছাড়াও তিনি আসার পর থেকে শিক্ষকদের সঙ্গে ঝামেলা চলছে।

মানববন্ধনে শিক্ষকরা বলছেন, অধ্যক্ষ নির্মল ইন্দু সরকার প্রতিষ্ঠানে যোগদানের পর থেকে ভুয়া ভাউচারে টাকা আত্মসাৎ করেন। শিক্ষকদের সঙ্গে অসদাচরণসহ বিভিন্ন অনিয়মের প্রমাণ সহকারে জেলা প্রশাসকের কাছে অভিযোগ দিয়েছি। সেসব অভিযোগ প্রমাণিত হওয়ার পরও ডিসি স্যার অধ্যক্ষকে অপসারণ করেননি। তাই বাধ্য হয়ে প্রতিষ্ঠান রক্ষার্থে ছাত্র-শিক্ষকরা মানববন্ধন কর্মসূচিতে রাস্তায় দাঁড়িয়েছি।

তারা আরও বলেন, আমরা ছাত্র-শিক্ষক শ্রেণীকক্ষে থাকতে চাই। রাস্তায় কিংবা আন্দোলনে সময় নষ্ট করতে চাই না। আজ বিকাল ৪ টার মধ্যে যদি ডিসি স্যার অধ্যক্ষকে অপসারণ না করে। তাহলে আমরা ছাত্র-শিক্ষকরা জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থান নিবো। আগামী রোববার আমরা ‘মার্চ ফর ডিসি অফিস’ কর্মসূচি পালন করবো। দুর্নীতিগ্রস্ত অধ্যক্ষের অপসারন ছাড়া শ্রেণীকক্ষে আমরা ফেরত যাবো না।

এ বিষয়ে জেলা প্রশাসক সুরাইয়া জাহান বলেন, অধ্যক্ষের দুর্নীতি ও অনিয়মের অভিযোগের বিষয়টি তদন্তাধীন। অভিযোগ সত্য হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এম পি

শেয়ার