Top
সর্বশেষ

গাজীপুর প্রেসক্লাবের নির্বাচন সম্পূর্ণ, সভাপতি মাসুদুল হক ও সম্পাদক নজরুল

১২ সেপ্টেম্বর, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ
গাজীপুর প্রেসক্লাবের নির্বাচন সম্পূর্ণ, সভাপতি মাসুদুল হক ও সম্পাদক নজরুল
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির (২০২৪-২০২৫) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বাংলাদেশ বেতারের গাজীপুর প্রতিনিধি অধ্যাপক মাসুদুল হক সভাপতি এবং দেশ টিভি ও ভোরের কাগজের স্টাফ রিপোর্টার এম নজরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে প্রধান নির্বাচন কমিশনার এবং দি ডেইলি অবজারভারের গাজীপুর প্রতিনিধি কাজী মোসাদ্দেক হোসেন নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

তিনি জানান, ঘোষিত তফসীল অনুযায়ী কার্যনির্বাহী পরিষদের ১৭টি পদে কোনো প্রতিদ্বন্দ্বী›িদ্ব প্রার্থী না থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বী›িদ্বতায় নির্বাচিত ঘোষনা করা হয়। অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন (দৈনিক মুক্ত সংবাদ), সহ-সভাপতি মীর মোহাম্মদ ফারুক (বাংলাভিশন), যুগ্ন সম্পাদক আবিদ হোসেন বুলবুল (দৈনিক সকালের সময়/দি ডেইলী ট্রাইব্যুনাল), সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান (মোহনা টিভি/দৈনিক সংবাদ), কোষাধ্যক্ষ আফজাল হোসেন (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকিবুল আলম রায়হান (দৈনিক মুক্ত সংবাদ), দফতর সম্পাদক কাজী মকবুল হোসেন (দৈনিক সোনালী বার্তা/ডেইলী মর্নিং অবজারভার), ক্রীড়া, সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক সাইদুর রহমান সাঈদ (দৈনিক মুক্তালোক)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন অধ্যাপক আমজাদ হোসেন (দৈনিক গণমুখ), অধ্যাপক এনামুল হক (দৈনিক বাংলাদেশের খবর/সাপ্তাহিক গাজীপুর সংবাদ), মাহতাব উদ্দিন আহাম্মদ (দি নিউজ টাইমস), এম এ ফরিদ (দৈনিক তাজা খবর), হাবিবুর রহমান (দি ডেইলী বাংলাদেশ পোস্ট), আব্দুস সালাম শান্ত (দৈনিক সংবাদ প্রতিদিন), রায়হানুল ইসলাম আকন্দ (দৈনিক বাণিজ্য প্রতিদিন)।

প্রধান নির্বাচন কমিশনারের সাথে মোবারক হোসেন এবং মেহেদী হাসান সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

এম পি

শেয়ার