Top
সর্বশেষ

গাজীপুরে রোড ডিভাইডারের বেড়ার ভিতর থেকে একজনের মরদেহ উদ্ধার

২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১:৩২ অপরাহ্ণ
গাজীপুরে রোড ডিভাইডারের বেড়ার ভিতর থেকে একজনের মরদেহ উদ্ধার
জেল‍া প্রতিনিধি :

গাজীপুরের বাঘের বাজার থেকে আবু বকর (২৩) নামে এক টোকাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৬ টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রোড ডিভাইডারের কাটা তারের বেড়ার ভিতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবু বকর ময়মনসিংহের তারাকান্দা থানার গরজা গ্রামের আব্দুল জলিলের ছেলে। সে তার প্রতিবন্ধি (এক পা পঙ্গু) ভাই আব্দুল হালিমকে (৩৮) সাথে নিয়ে বাঘের বাজার ফুট ওভার ব্রীজে রাত যাপন করতো।

নিহতের ভাই আব্দুল হালিম জানান, সে ফুট ওভার ব্রীজে ভিক্ষা করতো এবং তার ভাই আবু বকর বিভিন্ন কোমল পানিয়ের খালি বোতল টুকিয়ে বিক্রি করতো। দীর্ঘদিন যাবত তারা বাঘের বাজার থেকে এ কাজ করে আসছে। সোমবার রাত ৮ টায় ফুট ওভার ব্রীজে দুই ভাই রাতের খাবার খাই। পরে আবু বকর তাকে বোতল টুকানোর কথা বলে চলে যায়। রাত ১০ টার পর হালকা ঝড়ো বাতাস বইলে আবু বকরকে ডাকতে থাকে। রাত ১২ টার পরও তার ভাই ফিরে না আসলে ডাকাডাকি করে ফুট ওভার ব্রীজের ওপরেই ঘুমিয়ে পড়ে। ভোরে বেলা ঘুম থেকে উঠে ব্রীজের আশপাশে এবং বাঘের বাজারের বিভিন্ন স্থানে তার ভাইকে খুঁজতে থাকে। এক পর্যায়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রোড ডিভাইডারের কাটা তারের বেড়ার ভিতর কাছে লোকজনের জটলা দেখে এগিয়ে গেলে সে তার ভাইয়ের মরদেহ শনাক্ত করে। সে মাদকাসক্তও ছিল।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম জানান, খবর পেয়ে পুলিশ মহাসড়কের রোড ডিভাইডারের কাটা তারের বেড়ার ভিতর থেকে মরদেহ উদ্ধার করে। রক্তমাখা মরদেহের গলায় ও বুকের বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএইচ

শেয়ার