Top

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ৭৪টি মনোনয়ন পত্র সংগ্রহ

১৫ মার্চ, ২০২১ ১১:৩৪ পূর্বাহ্ণ
খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ৭৪টি মনোনয়ন পত্র সংগ্রহ
খুলনা প্রতিনিধি :

আসন্ন খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ৭৪টি মনোনয়ন পত্র বিক্রি হয়েছে। রোববার (১৪ মার্চ) মনোনয়ন পত্র সংগ্রহের নির্ধারিত দিনে নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমানের দপ্তর থেকে প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এর মধ্যে বেশ কয়েকজন একাধিক মনোনায়ন পত্র সংগ্রহ করেছেন।

এদিন সবার আগে সুজন আহমেদের পক্ষে দু’টি মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়। একই সময়ে গোলাম রহমান, জেডএ মাহমুদ ডন ও আসিফ হোসেন রিংকুর নামেও দু’টি করে মনোনয় পত্র সংগ্রহ করা হয়। এরপর মোতালেব মিয়ার নামে একটি মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়। পরে দু’টি প্যানেলভূক্ত হয়ে প্রার্থীরা আলাদা আলাদাভাবে মনোনয়ন সংগ্রহ করেন। এর মধ্যে এড. সাইফুল ইসলামের নেতৃত্বধীন প্যানেল থেকে মোট ৩১টি ও মোয়াজ্জেম রশিদী দোজার প্যানেল থেকে মোট ৩২টি মনোনয়ন সংগ্রহ করা হয়।

মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন যারা
এড. সাইফুল ইসলাম, প্রশান্ত কুমার দে, জামিল আখতার লেলিন, কেএম ইকবাল, তানজিলা জেসমিন, হালিমা ইসলাম, সুজন আহমেদ, দিলীপ হালদার, একরামুল কবীর মিল্টন, মনিরুজ্জামান মহসিন, মোঃ গোলাম রহমান, মোঃ খায়রুল এহসান মানিক, এস ওয়াহিদুর রহমান বাবু, মোঃ আবুল হোসেন আবুল, মোঃ মোতালেব মিয়া, মোঃ সাইফুল ইসলাম, মোঃ ইউসুফ আলী, জিএম রেজাউল ইসলাম, জেডএ মাহমুদ ডন, শাহনাজ ফাতেমা আজাদ মৌরি, মামনুরা জাকির খুকুমনি, অধ্যাপক আহমেদুল কবীর চাইনিজ, আবুল মনসুর আজাদ, শফিকুর রহমান, শাহ আসিফ হোসেন রিংকু, নাজমুস সাদাত সিদ্দিকী সুমন, মোঃ ইয়াসিন খান, শরীফ মোঃ বদরুজ্জামান মামুন, ইমতিয়াজ পিলু, মোঃ আব্দুস সালাম ঢালী, মোঃ মনিরুজ্জামান খোকন ও শুভ্র সেন বৈদ্য।

পরে আরেকটি প্যানেলভূক্ত হয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেন কাজী শামীম আহসান (২), খান নজরুল ইসলাম, শেখ হেমায়েত উল্লাহ (২), মোর্ত্তজা রশিদী দারা (২), মোঃ নাজমুল ইসলাম, ফরহাদ নেওয়াস সিমু (২), কাজী নূর মোহাম্মদ, মনোয়ার আলী মনু, হাসান জহির মুকুল (২), এসএম মোয়াজ্জেম রশিদী দোজা (২), মোস্তাফিজুর রহমান বাবলু (২), জিএম রেজাউল ইসলাম (২), ফয়সাল আহম্মেদ পপা, মো: মোমতাজ আহম্মেদ তুহিন, মোল্লা খায়রুল ইসলাম, এসএম খালেদীন রশিদী সুকর্ন, মোঃ বেলাল হোসেন, এসএম ইনামুল কবীর মুন্নু, মোঃ তরিকুল ইসলাম, মো: শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ফরাহানা আহমেদ, ফারহানা আক্তার ও মোঃ আলমগীর হোসেন।

নির্বাচনের তফসিল অনুযায়ী প্রার্থীরা মনোনয়নপত্র মনোনয়ন পত্র জমা দিতে পারবেন আগামী ১৬ মার্চ। মনোননয়নপত্র যাচাই বাছাই হবে আগামী ১৮ মার্চ। মনোনায়ন পত্র যাচাই বাছাই শেষে নির্বাচন কমিশন খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করবে আগামী ২০ মার্চ। এরপর প্রার্থীরা মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন আগামী ২২ মার্চ। নির্বাচন কমিশন এরপর আগামী ২৩ মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করবেন। আর আগামী ০২ এপ্রিল জেলা স্টেডিয়াম ভবনে অনুষ্ঠিত হবে নির্বাচনের ভোট গ্রহণ।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের চার জন সহসভাপতি, একজন সাধারণ সম্পাদক, একজন অতিরিক্ত সাধারণ সম্পাদক, দুইজন যুগ্ম সম্পাদক, একজন কোষাধ্যক্ষ, ১৩ জন নির্বাহী সদস্য, দুই জন নির্বাহী সদস্য (উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকগণের জন্য সংরক্ষিত) এবং দুইজন নির্বাহী সদস্য (মহিলা সংরক্ষিত) পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার