Top
সর্বশেষ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

১৬ এপ্রিল, ২০২১ ৪:৪১ অপরাহ্ণ
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জেলার মহম্মদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দশম শ্রেণীর এক স্কুলছাত্রী অনশন শুরু করেছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) থেকে মহম্মদপুর থানার নহাটা ইউনিয়নে মোবারেকপুর গ্রামে প্রেমিকের বাড়িতে এ অনশন করছেন তরুণী।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক নাথ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মহম্মদপুর থানার নহাটা ইউনিয়নে মোবারেকপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে কেউ থানায় কোন লিখিত অভিযোগ করেনি। নহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাকে জানান, উপজেলার নহাটা ইউনিয়নের মোবারকপুর গ্রামের আইয়ুব মোল্যা চৌকিদারের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

বুধবার (১৪ এপ্রিল) সকালে মহম্মদপুর উপজেলার মশাখালী গ্রামের দশম শ্রেনীর ছাত্রী ঐ প্রেমিকা জানায়, মোবারক পুর গ্রামের আয়ুব মোল্লা চৌকিদারের ছোট ছেলে সোহান মোল্যার সাথে তার দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে সে নানা সময় শারীরিক সম্পর্ক করতে বাধ্যও করেছে তাকে। এখন সে বিয়ে করতে রাজি হচ্ছে না। তাই বাধ্য হয়ে প্রেমিক সোহান মোল্যার বাড়িতে সে  মঙ্গলবার (১৩ এপ্রিল) থেকে অবস্থান নিয়ে অনশন শুরু করেছে।

ভুক্তভোগী ওই ছাত্রী আরও বলেন, গত রোববার রাতে সে তার কাছে আসলে প্রতিবেশীরা তাকে আটক করে মারপিট করে। আমি তার বাড়িতে উঠেছি, হয় সে আমাকে বিয়ে করবে, না হলে এখানেই আমার মৃত্যু হবে। অবস্থা দেখে প্রেমিক সোহান মোল্লা ও তার বাবা আয়ুব মোল্লা বাড়ি ছেড়ে পালিয়েছে। বর্তমানে ঐ বাড়িতে প্রেমিকা  একাই অবস্থান করছে। ভারপ্রাপ্ত কর্কর্তা তারক নাথ বিশ্বাস বলেন, থানায় কেউ কোন লিখিত অভিযোগ প্রদান না করলে পুলিশ অবিলম্বে আইনগত ব্যাবস্থা গ্রহণ করবে।

শেয়ার