Top
সর্বশেষ

কুমিল্লায় লরির ধাক্কায় ট্রাক রেস্টুরেন্টে, নিহত ৩

২০ এপ্রিল, ২০২১ ৪:৫২ অপরাহ্ণ
কুমিল্লায় লরির ধাক্কায় ট্রাক রেস্টুরেন্টে, নিহত ৩
কুমিল্লা প্রতিনিধি :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে একটি লরির ধাক্কায় রাস্তার পাশের একটি ট্রাক রেস্টুরেন্টে ঢুকে পড়ে। এতে ৩ জন নিহত ও ১০জন আহত হয়েছে।

উপজেলার আটগ্রাম পুরাতন রাস্তার মাথায় মঙ্গলবার (২০ এপ্রিল) এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাক হেলপার চট্টগ্রামের মীরেরশরাই উপজেলার করেরহাটের আলমগীর হোসেন (২৭), মোটর সাইকেল আরোহী চৌদ্দগ্রামের উনকোট গ্রামের রফিক মিয়ার ছেলে পেয়ার আহম্মেদ(৩৫) ও লরি চালক রাসেল (৩৮)।

ট্রাক রেস্টুরেন্টে ঢুকে পড়ার ঘটনায় স্থানীয়রা আতংকিত হয়ে বিভিন্ন দিকে ছুটতে থাকেন। চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি লরি (ঢাকা মেট্রো-ঢ-৬২-০০১৬) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক (ফেনী-ট-১১-০০৪৬), মোটর সাইকেল ও রিকশাকে ধাক্কা দিলে ট্রাকটি পাশের একটি রেস্টুরেন্টে ঢুকে পড়ে। এসময় এতে ট্রাক হেলপার আলমগীর, মোটর সাইকেল আরোহী পেয়ার আহমেদ এবং লরি চালক রাসেল ঘটনাস্থলে নিহত হন। আহত হন রেস্টুরেন্টে থাকা লোকজন এবং মোটর সাইকেলের অপর আরোহী।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, স্থানীয় দমকল বাহিনী পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করা হয়। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার