Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সোনারগাঁওয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় ৩ ব্যবসায়ী নিহত

০১ মে, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
সোনারগাঁওয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় ৩ ব্যবসায়ী নিহত
নারায়ানগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় দঁড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় সবজিভর্তি পিকআপ ভ্যান উল্টে তিন সবজি বিক্রেতা নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন।

শনিবার (১ মে) ভোরে ঢাকামুখী একটি কাভার্ডভ্যানের ধাক্কায় সবজি ভর্তি পিকআপ ভ্যান উল্টে এ দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় পাঁচজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনজন মারা যান।

নিহতরা হলেন- উপজেলার দঁড়িকান্দি এলাকার খালেকের ছেলে কবির হোসেন, নাজিরপুর এলাকার ইয়ানুসের ছেলে আমির হোসেন ও ঠোটালিয়া এলাকার আল আমুন।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, উপজেলার সনমান্দি ইউনিয়ন থেকে এ পাঁচজন সবজি সংগ্রহ করে বিভিন্ন মার্কেটে বিক্রি করেন। আজও একইভাবে সবজি নিয়ে তারা বিক্রির উদ্দেশ্যে যাচ্ছিলেন। যাওয়ার সময় দঁড়িকান্দি বাসস্ট্যান্ডে তাদের বহনকারী পিকআপ ভ্যানের উপর তারা বসেন এবং গাড়িটি ইউটার্ন নেওয়ার সময় একটি দ্রুতগামী কাভার্ডভ্যান এটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই পিকআপটি উল্টে যায়। এসময় পাঁচজনই গুরুতর আহত হন।

পরে হাসপাতালে নেওয়ার পথে তিনজন মারা যান এবং বাকি দু্ইজন হাসপাতালে চিকিৎসাধীন। চালক কাভার্ডভ্যান নিয়ে পালিয়ে গেলেও তাকে খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

শেয়ার