Top
সর্বশেষ

থেমে থাকা ট্রাককে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৩

২০ মে, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ
থেমে থাকা ট্রাককে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে রাস্তায় দাঁড় করানো একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে নারীসহ তিনজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ মে) সকাল পৌনে ৭টার দিকে উপজেলার ইসলামপুর পুলিশ ফাঁড়ি সংলগ্ন আমতলি নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও তিনজন গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আমতলি এলাকায় সিলেট অভিমুখী একটি পণ্যবাহী ট্রাক দাঁড়ানো ছিল। এ সময় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের চালক মো. বিল্লাল সরকারসহ (৩৭) আরেকজন ঘটনাস্থলেই মারা যান। পরে প্রাইভেটকারের আহত চার যাত্রীকে উদ্ধার করে পাশ্ববর্তী হবিগঞ্জ জেলার মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে এক নারী মারা যান।

আহত তিনজনকে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হতাহতদের মধ্যে শুধু প্রাইভেটকারের চালক নিহত বিল্লাল সরকারের পরিচয় পাওয়া গেছে। তিনি কুমিল্লার দেবিদ্বার উপজেলার মো. মন্টু মিয়ার ছেলে।

বিজয়নগর উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাক প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে দুইজন ঘটনাস্থলে এবং এক নারী হাসপাতালে নেয়ার পথে মারা যান। বাকি তিনজন মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে এক শিশুও রয়েছে। চালক ছাড়া অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

শেয়ার