Top
সর্বশেষ

রংপুর বিভাগে করোনায় আরও ৪ জনের মৃত্যু

২৯ মে, ২০২১ ৭:২১ অপরাহ্ণ
রংপুর বিভাগে করোনায় আরও ৪ জনের মৃত্যু
রংপুর প্রতিনিধি :

রংপুর বিভাগে শুক্রবার সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে আরো ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দিনাজপুর জেলায় ২ জন, রংপুরে ১ জন ও নীলফামারীতে ১ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় ১৮৮ জনের করোনা পরীক্ষা করে ২৪ জনের করোনারা শনাক্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৭ জন।

করোনা শুরু থেকে বিভাগের ৮ জেলায় ১ লাখ ৩২ হাজার ৩শ’ ৮০ জনের করোনা পরীক্ষা করে ১৮ হাজার ৮শ’ ৪৪ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ৩শ’ ৯০ জনের। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৭ হাজার ৭শ’ ৭১ জন রোগী ।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আহাদ আলী জানান, গত ২৪ ঘন্টায় রংপুরে ২২ এবং গাইবান্ধা জেলায়  ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। দিনাজপুর জেলায় ৫ হাজার ৭শ’ ৫০ জন আক্রান্ত ও ১শ’ ৪২ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৯শ’ ৬৪ জন আক্রান্ত ও ৯৫ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৬শ’ ৬৯ জন আক্রান্ত ও ৪০ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৭শ’ ৬১ জন আক্রান্ত ও ২২ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৫শ’ ৭৩ জন অক্রান্ত ও ৩৬ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ২শ’ ১৩ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৭৬ জন আক্রান্ত ও ১৪ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৩৮ জন  আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার