Top
সর্বশেষ

মদ্যপানে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ, পরিবার বলছে হত্যাকান্ড

৩০ মে, ২০২১ ৫:১১ অপরাহ্ণ
মদ্যপানে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ, পরিবার বলছে হত্যাকান্ড
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গোন্তা গ্রামে শনিবার (২৯ মে) রাতে মদ্যপানে শরিফুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিবার এটাকে হত্যাকাণ্ড দাবি করে থানায় অভিযোগ দায়ের করেছে।

নিহত শরিফুল গোন্তা গ্রামের হাকিম ফকিরের ছেলে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফজলে আশিক এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে গোন্তাবাজারে একই গ্রামের আব্দুল হান্নান (২৮), নজরুল ইসলাম (২৯) ও দুদু মিয়ার (৩২) সাথে মদ্যপান করেন শরিফুল। মদ্যপানের পর শরিফুল অসুস্থ হয়ে পড়লে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে না নিয়ে তাকে বাজার থেকে বাড়িতে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই সে মারা যায়।

নিহত শরিফুলের স্ত্রী ডলি খাতুনের অভিযোগ তার স্বামী দোকান থেকে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে তার মাথায় পানি ঢালা হয় এবং কিছুক্ষণ পর বুকে ব্যথা হয়ে সে মারা গেছে। মারা যাওয়ার আগে সে বলেছে, তিন বন্ধু জোর করে তাকে হারবাল ওষুধ খাইয়েছে। ডলি খাতুনের দাবি স্বামীর তিন বন্ধু মিলে পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে ময়না তদন্তের রির্পোটের পর মৃত্যুর প্রকৃত রহস্য জানার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করেন ওসি।

শেয়ার