Top

সিরাজগঞ্জে ইভ্যালীর বিরুদ্ধে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ

২৬ আগস্ট, ২০২১ ১:৪৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইভ্যালীর বিরুদ্ধে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে ইভ্যালীর ই-কমার্স প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতারণা ও গ্রাহক হয়রানির অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। কামারখন্দ উপজেলার কোনাবাড়ি গ্রামের আব্দুর রাজ্জাক রাজ বাদী হয়ে বুধবার দুপুরের দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জেসমিন আরা এর আদালতে এ মামলা দায়ের করেন।

বিজ্ঞ আদালত এ মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। মামলা নং-২৬/২০২১, তারিখ ২৫ আগষ্ট ২০২১ইং। মামলা সুত্রে জানা যায়, এ মামলার ওই বাদী ইভ্যালী থেকে চলতি বছরের ৪ মে একটি টেলিভিশন, পেনড্রাইভ, আয়রণ মেশিন সহ ৫টি পণ্য অর্ডার করেন। ওই সংস্থার নীতিমালা অনুযায়ী পণ্য অর্ডারের ৭ থেকে ৪৫ কর্মদিবসের মধ্যে পণ্য ডেলিভারি দেয়ার কথা থাকলেও ডেলিভারি দেয়া হয় নাই। অর্ডারকৃত ওই পন্যর মূল্য ৫০ হাজার ৭শ ৩৭ টাকা।

নিদিষ্ট সময়ে পণ্য হাতে না পেয়ে ওই সসংস্থার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান মোছা. শামীমা নাসরিনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী এ্যাডঃ মঞ্জুরুল ইসলাম সোহাগ সাংবাদিকদের জানান, বিজ্ঞ আদালত বাদীর জবানবন্দি গ্রহন ও কাগজপত্র বিবেচনা করে মামলা আমলে নিয়েছেন এবং তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিরাজগঞ্জকে নির্দেশ দিয়েছেন।

শেয়ার