Top

গফরগাঁওয়ে বিদেশ ফেরত ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ

২৬ আগস্ট, ২০২১ ৩:২১ অপরাহ্ণ
গফরগাঁওয়ে বিদেশ ফেরত ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের গফরগাঁওয়ে এক প্রবাসী ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবা-মা ও ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাগলা থানার চাকুয়া গ্রামে। ঘটনার পর ২৪ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হতভাগা শারফুল ঢালী বৃহস্পতিবার সকালে (২৬ আগষ্ট) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত বাবা-ছেলে পলাতক রয়েছে। আটক করা হয়েছে মাকে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার চাকুয়া গ্রামের ইসহাক ঢালীর ছেলে শারফুল দীর্ঘ ৮ বছর লেবাননে প্রবাসী ছিলে । সেখানে তার আয় রোজগারও ভালো ছিল । গত ছয় মাস পূর্বে সে দেশে ফিরে আসে। প্রবাসে কর্মরত অবস্থায় আয়-রোজগারের সমস্ত টাকা সে তার বাবার নামে দেশে পাঠাতো। দেশে ফেরত আসার পর তার বাবা তার টাকা দিতে অস্বীকৃতি জানায় । এমনকি হাতখরচের টাকাও শারফুল ঢালী তার পিতার কাছে চেয়ে পেতো না। এ নিয়ে পিতা পুত্রের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। গত বুধবার সকালে টাকা-পয়সা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে বাবা ইসহাক ঢালী, মা হোসেনা আরা (৪৭), ছোট ভাই আশরাফুল ঢালী (২৮) লোহার রড ও শাবল দিয়ে শারফুল ঢালীকে এলোপাথারী পিটিয়ে গুরুতর অবস্থায় বসতঘরের একটি রুমে তালাবন্ধ করে রাখে। শারফুল ঢালীকে মারার সময় তার চিৎকারে নিহত শারফুল ঢালীর চাচা-চাচীসহ এলাকাবাসী তাকে উদ্ধার করতে গেলে ইসহাক ঢালী ও ছেলে আশরাফুল ঢালী রড, শাবল রামদা দিয়ে তাদেরকে তাড়া দেয়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে স্থানীয় নিগুয়ারী ইউপি চেয়ারম্যান শেখ শাহাবুদ্দিন শারফুল ঢালীকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ২৪ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের চাচা নূরুল ইসলাম ঢালী জানান, বিদেশ থেকে পাঠানো টাকা নিয়ে ছেলে শারফুল ঢালীর সাথে তার পিতা-মাতার প্রায়ই ঝগড়া হতো। বুধবার সকালে ঝগড়ার এক পর্যায়ে ইসহাক ঢালী তার স্ত্রী হোসনে আরা ও ছেলে আশরাফুল ঢালী লোহার রড, শাবল দিয়ে এলাপাথারী পিটিয়ে শারফুলকে অর্ধমৃত অবস্থায় একটি রুমে তালা দিয়ে রাখে ।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য মা হোসনে আরাকে আটক করা হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা ও ছোট ভাই পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি ।

শেয়ার