Top

নারীকে লাঠিপেটার ঘটনায় নারীসহ আটক ৩

২৭ আগস্ট, ২০২১ ৩:৩১ অপরাহ্ণ
নারীকে লাঠিপেটার ঘটনায় নারীসহ আটক ৩

ধর্ষণচেষ্টার মামলা না তোলায় প্রকাশ্যে এক নারীকে লাঠিপেটা করা হয়। কুমিল্লার দেবিদ্বার উপজেলায় এই ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। আটক ব্যক্তিরা হলেন নুরুল ইসলাম, মোস্তফা কামাল ও নারগিস।

অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ায় তিনজনকে আটক করা হয়েছে। বিস্তারিত প্রেস ব্রিফিংয়ে জানানো হবে।

উল্লেখ্য, কয়েক মাস আগে নির্যাতিত নারীর স্বামী জামাল উদ্দিন তার মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে কুমিল্লার আদালতে হাসান নামের একজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। অভিযুক্ত হাসান মেয়ের আপন চাচাতো ভাই। মামলার পর থেকে পারিবারিক দ্বন্দ্ব আরও বাড়তে থাকে।

গত ২০ আগস্ট এর জেরে দুই পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। একপর্যায়ে মো. হাসানের বড় ভাই কাউছার আহম্মেদসহ অন্য আসামিরা ভুক্তভোগী ওই কিশোরীর মাকে রাস্তা দিয়ে যাওয়ার সময় প্রকাশ্যে লাঠিপেটা করেন। এ সময় কাউছারকে স্থানীয় কয়েকজন থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এ ঘটনার ধারণ করা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

শেয়ার