Top

নোয়াখালীতে করোনায় ৩ জনের মৃত্যু

৩১ আগস্ট, ২০২১ ১২:২১ অপরাহ্ণ
নোয়াখালীতে করোনায় ৩ জনের মৃত্যু
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর চাটখিল ও সদর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে চাটখিলে ২ ও সদরে ১ জন। জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৩ জন। পরীক্ষা বিবেচনায় নতুন আক্রান্তের হার শতকরা ১৮ দশমিক ৫২ ভাগ। মঙ্গলবার সকালে করোনার তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

নোয়াখালী কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ জানান, গত ২৪ ঘন্টায় ১২০ শয্যার কোভিড হাসপাতালে কোন রোগী মারা যায়নি। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩৫ জন, যার মধ্যে ২০ জন নারী ও ১৫ জন পুরুষ। এদের মধ্যে ৮ জন রোগির অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১০ জন রোগি।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ ঘন্টায় জেলার দু’টি উপজেলায় তিনজন করোনায় আক্রান্ত রোগি মারা গেছেন। জেলায় মোট মৃত্যু হয়েছে ২২২ জনের। সবচেয়ে বেশি মৃত্যু বেগমগঞ্জে ৬৯ জন সদরে ৩৯ ও চাটখিলে মারা গেছেন ৩০ জন রোগী। সবশেষ জেলার তিনটি পিসিআর ল্যাবে ৩৪০ টি নমুনা পরীক্ষা করে ৬৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ১৮, সোনাইমুড়ীতে ৮, সেনবাগে ৫, বেগমগঞ্জে ১৭, হাতিয়া ১, কোম্পানীগঞ্জে ৪, চাটখিলে ৫ এবং সুবর্ণচরে ১জন রোগি রয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ২০ হাজার ১৪ জন।

এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৬ হাজার ৭৯৬ জন। আইসোলেশনে আছেন ২হাজার ৯৯৬ জন রোগি।

শেয়ার