Top

পরিচয় মিলেছে জলাশয়ে পড়ে থাকা মরদেহের

৩১ আগস্ট, ২০২১ ১২:৩৪ অপরাহ্ণ
পরিচয় মিলেছে জলাশয়ে পড়ে থাকা মরদেহের
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে জলাশয় থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় পাওয়া গেছে। তিনি কুষ্টিয়া শহরের কুঠিপাড়া এলাকার হবি মন্ডলের ছেলে বিপুল মন্ডল (৩০)। পেশায় তিনি একজন ব্যাটারি চালিত অটো চালক ছিলেন।

গত ২৪ আগষ্ট সকালে তিনি অটো নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে অটোসহ নিখোঁজ ছিলেন। এ ব্যাপারে পরের দিন ২৫ আগষ্ট পরিবারের পক্ষ থেকে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার মরদেহের নাম-পরিচয় নিশ্চিত করে জানান, পুলিশ এই হত্যাকান্ডের ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে। খুব শীঘ্রই হত্যাকারীদের গ্রেফতার এবং খোয়া যাওয়া ব্যাটারি চালিত অটো উদ্ধার করা সম্ভব হবে। তবে এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি। এছাড়া সোমবার বিকেলে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনীপাড়া খালেক ভাটার উত্তর পাশের রেলওয়ের জলাশয় থেকে পুলিশ তাঁর মরদেহটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলের দিকে রেলওয়ের ইজারাকৃত জলাশয়ের কচুরীপানা পরিস্কার করার সময় স্থানীয় জেলেরা মরদেহটি দেখতে পেয়ে ইজারাদার আলাউদ্দিনকে বিষয়টি জানান। পরবর্তীতে ইজারাদার আলাউদ্দিন পুলিশকে জানালে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করে।

এ সময় তাঁর পড়নে কালো রঙের ট্রাউজার ও কালো রংয়ের টি শার্ট ছিল। জলাশয়ের পাড়ে কালো রঙের একটি স্যান্ডেল পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়দের ধারণা হত্যার পর হত্যাকারীরা মরদেহটি জলাশয়ের মধ্যে ফেলে রেখে যায়। সেই সাথে নজর এড়াতে কলমিলতা ও কচুরিপানা দিয়ে মরদেহটি ঢেকে রেখে যায়।

শেয়ার