Top

আরডিআরএস বাংলাদেশ রংপুর অফিস ভবনে মুজিব কর্নার উদ্বোধন

৩১ আগস্ট, ২০২১ ২:৪৫ অপরাহ্ণ
আরডিআরএস বাংলাদেশ রংপুর অফিস ভবনে মুজিব কর্নার উদ্বোধন
রংপুর প্রতিনিধি :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে বেসরকারী উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশ রংপুর অফিস ভবনে মুজিব কর্নার উদ্বোধন করা হয়েছে।

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান ফসিউল্লাহ মঙ্গলবার সকালে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে রংপুরে নির্মিত মুজিব কর্নার উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে এবং পরবর্তী প্রজন্মের কাছে বঙ্গবন্ধুকে তুলে ধরার লক্ষ্যে আরডিআরএস এর প্রয়াস প্রশংসনীয় এবং অনুকরণীয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন (যুগ্ম সচিব) বলেন, শুধু আরডিআরএসই নয়, সকল বেসরকারি সংস্থায় মুজিব কর্নার স্থাপনের মাধ্যমে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি তথা সকল কীর্তিকে ছড়িয়ে দেওয়ার আহবান জানান।
আরডিআরএস ট্রাস্টি বোর্ড-এর চেয়ারপারসন শিব নারায়ন কৈরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন আরডিআরএস বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক তপন কুমার কর্মকার।

এ সময় আরডিআরএস বাংলাদেশ-এর হেড অব অ্যাডমিন অ্যান্ড জেনারেল সার্ভিস নজরুল গনি, হেড অব মাইক্রোএন্টারপ্রাইজ রবিন চন্দ্র মন্ডল, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক সরকারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং আরডিআরএস-এর সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার