Top

নওগাঁয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১

০১ সেপ্টেম্বর, ২০২১ ৪:০২ অপরাহ্ণ
নওগাঁয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১

নওগাঁয় বিদেশী অস্ত্র ও মাদকসহ আফফার হোসেন (৪৬) নামে এক চিহ্নিত অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাঁ-পাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের জহির সোনারের ছেলে। আজ বুধবার দুপুরে শহরের ডিবি পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. আবদল মান্নান মিয়া এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম সামসুদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজানসহ সঙ্গীয় ফোর্সসহ ওই গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১টি বিদেশেী পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড তাজা গুলি, ৫৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির ২ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বদলগাছী থানায় চোরাচালান ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার আরো বলেন, সে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে অস্ত্র ও মাদক ব্যবসা করত। তার বিবরুদ্ধে নওগাঁর বিভিন্ন থানায় ১৪টি মামলা আছে। যার মধ্যে চোরাচালান ১২টি, অস্ত্র মামলা ১টি ও মাদক আইনে ১টি।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম সামসুদ্দিন, নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েলসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার