Top

সিরাজগঞ্জে গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

০২ সেপ্টেম্বর, ২০২১ ৭:৪৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি: :

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ রেলস্টেশনে ট্রেনের অপেক্ষায় থাকা নারী যাত্রীকে তুলে নিয়ে গণধর্ষনের অজ্ঞাতনামা মামলার প্রধান আসামী মূল হোতা আব্দুল হাইকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ।

সে ওই উপজেলার ভদ্রকোল গ্রামের মৃত ময়ান আলীর ছেলে। ওই নারী যাত্রীকে ২ দফায় ১০/১১ জন পালাক্রমে ধর্ষণ করে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছে সে।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান, স্বামীসহ ওই নারী ট্রেনযোগে বাবার যাওয়ার জন্য ২২ আগষ্ট বিকেলে ওই রেলস্টেশনে যায়। স্টেশনের পাশে একটি চায়ের স্টলে তার স্ত্রীকে বসিয়ে রেখে ভ্যান ভাড়া দিতে টাকা ভাঙাতে পাশের বাজারে যান। এ সময় সংঘবদ্ধ দল ওই নারীকে অপহরণ করে নিয়ে যায় এবং রাতভর দুটি পৃথক স্থানে পালাক্রমে ধর্ষণ করা হয়। পরদিন সকালে একই এলাকার বেতকান্দি গ্রামের একটি আমবাগান থেকে অসুস্থ অবস্থায় ওই নারীকে উদ্ধার করা হয় এবং পুলিশের সহযোগীতায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে নির্যাতিতা ওই নারীর স্বামী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ গণধর্ষণ মামলা ওসি নিজেই তদন্তভার গ্রহণ করেন এবং এ মামলার তদন্ত কার্যক্রম শুরু করেন।

পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র দিক নির্দেশনায় বুধবার রাতে রাজশাহীর চারঘাট উপজেলার নন্দনগাছী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ মামলায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অবাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার