Top

নওগাঁয় স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী ও ছেলের আত্মহত্যা

০৯ সেপ্টেম্বর, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ
নওগাঁয় স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী ও ছেলের আত্মহত্যা
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর মহাদেবপুরে স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী ও ছেলে একসাথে গ্যাস বড়ি সেবন করে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার বিকেলে থানা পুলিশ মহাদেবপুর উপজেলা সদরের হাসপাতাল মোড় কলাবাগান এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন, ওই এলাকার ব্যবসায়ী বীরেন কুমার মন্ডলের স্ত্রী শেফালী রাণী মন্ডল (৪৮) ও তার ছেলে সুজন কুমার মন্ডল (২৭)। বীরেন মন্ডল জানান, দুপুর ১২টায় তার স্ত্রী তাকে ফোন করে তাড়াতাড়ি বাসায় যেতে বলেন। অন্যথায় তিনি বিষ পান করবেন বলে হুমকি দেন। বাসায় ফিরে তার স্ত্রী ও ছেলেকে অসুস্থ অবস্থায় দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তারা গ্যাস বড়ি সেবন করেছেন বলে জানান। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে ছেলের মৃত্যু হয়। তার স্ত্রীকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী ও থানা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে বীরেন মন্ডল পরকীয়ায় জড়িত ছিলেন। এর আগে এ বিষয়ে তাকে মোটা অংকের জরিমানাও গুণতে হয়েছে। পরকীয়ার জেরেই এই আত্মহত্যা সংঘটিত হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। প্রায় ১২ বছর আগে ছেলে সুজন মোটরসাইকেল দূর্ঘটনায় আহত হয়ে পঙ্গু হয়ে যায়। তখন থেকে তার মা ই তাকে তুলে খাওয়াতেন। ধারনা করা হচ্ছে যে, তার মা নিজে গ্যাস বাড়ি সেবন করে তার ছেলেকেও সেবন করান।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল সকালে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। মৃত্যুর প্রকৃত তথ্য উদঘাটনপূর্বক পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার