Top

ঢাকায় ‘চাঁদপুর জেলা এসএসসি ৯৮ ব্যাচের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

১১ সেপ্টেম্বর, ২০২১ ২:৩৭ অপরাহ্ণ
ঢাকায় ‘চাঁদপুর জেলা এসএসসি ৯৮ ব্যাচের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

“বন্ধুত্বের বন্ধন চাঁদপুরের স্পন্দন” এ মূলমন্ত্রকে সঙ্গী করে উৎসব মুখর পরিবেশে সকল বন্ধুরা আনন্দ, হৈ-হুল্লোড় আর স্মৃতি রোমন্থন করে জমকালোভাবে দিনব্যাপী পালন করলো মানবিক গ্রুপ হিসেবে পরিচিত চাঁদপুর জেলা এসএসসি ৯৮ ব্যাচের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। সাবিনার কথা ও রাজিবের সুরে চাঁদপুরের ঐতিহ্য নিয়ে তৈরি থিম সং বাজিয়ে কেক কাটার মাধ্যমে আয়োজনের শুভ সূচনা হয়।

বাংলাদেশের জাতীয় এসএসসি ৯৮ গ্রুপের মুসফিক, আরিয়ান, ৯৮ ফ্রেন্ড সোসাইটির বন্ধুরা, দি ইউনিক ৯৮ গ্রুপের বন্ধুরা ও জনপ্রিয় ফোক কণ্ঠশিল্পী পারভেজ সাজ্জাদসহ সকল বন্ধুরা অনুষ্ঠানে কেক কেটে ও শুভেচ্ছা বক্তব্যে আয়োজনের সৌন্দর্য আরো বাড়িয়ে দেন। অনুষ্ঠানের প্রথমদিকের অন্যতম পর্ব ছিলো সোনামণিদের প্রতিযোগিতার ফলাফল “কলিজা তুই যে আমার” পুরষ্কার বিতরণী আর বন্ধুদের নিয়ে ইভেন্ট আয়োজন “ছবি হয়ে চলে আসলাম” এর পুরষ্কার বিতরণ।

দুপুরের প্রীতিভোজের পর শুরু হয় আকর্ষণীয় পর্ব কবিতা পাঠ আর মনোজ্ঞ সৃাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী মুরাদ পাটওয়ারী, সোনিয়া আলম দীপা, ব্যান্ড শিল্পী রাজিব ও জাতীয় গ্রুপের আরিয়ানসহ অন্য বন্ধুরা আর নৃত্যের সাথে মডেলিং করে সকল বন্ধুদের আনন্দ দিয়েছেন হ্যাপি সাহাসহ মেয়ে বন্ধুরা। বন্ধু মানে আত্নার আত্নীয় বন্ধু মানে ভাই ভাই, বন্ধুত্বে কোন ভেদাভেদ নাই এ কথা গুলো বুকে লালন করে সকল বন্ধুরা এক ও অভিন্ন থাকার প্রত্যয় নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সৃজনশীল ও মানবিক কাজে সব সময় নিজেদের বিলিয়ে দিতে চান চাঁদপুর জেলা এসএসসি ৯৮ গ্রুপের সদস্যরা বিগতদিনের মতো আগামীর দিনেও।

গ্রুপের প্রধান এডমিন মহসিন মল্লিক বলেন, আমরা সত্য ও সুন্দরের পথে থেকে শহর-গ্রাম, ধনী -গরিব,দেশ-বিদেশের বন্ধুদের নিয়ে সবসময় সৃজনশীল ও মানবিক কাজ করে যাবো আর এভাবেই আমরা আজ সতেরশো থেকে সতেরো লাখে রুপান্তরিত হতে চাই। আমরা ৯৮ বন্ধু এটাই আমাদের বড় পরিচয় সমালোচনাকে ছাপিয়ে ইতিবাচক চিন্তাধারায় আগামীতেও মানবিক কাজ করে যাবো। চাঁদপুরকে সারা পৃথিবীর বুকে ব্র্যান্ডি করাই আমাদের গ্রুপের অন্যতম লক্ষ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটি ঢাকার পল্টনের ওয়েষ্টন রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে মিডিয়া পার্টনার হিসেবে ছিলো এশিয়ান টেলিভিশন, দৈনিক বাণিজ্য প্রতিদিন, দৈনিক সুদিপ্ত চাঁদপুর, দৈনিক প্রিয় স্বদেশ, আইএনএন টিভি ও কুমিল্লা টিভি।

শেয়ার