Top

রংপুর মহানগর জামায়াতের সেক্রেটারি আটক

১২ সেপ্টেম্বর, ২০২১ ৬:৪২ অপরাহ্ণ
রংপুর মহানগর জামায়াতের সেক্রেটারি  আটক
রংপুর প্রতিনিধি :

রংপুর মহানগর জামায়াতে ইসলামীর সেক্রেটারি আব্দুল্লাহ সালাফিকে আটক করেছে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ। রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। শনিবার রাতে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করা হয়।
২৫ আগস্ট ভোরে নগরীর বাবুখাঁর একটি বাড়িতে গোপন বৈঠকের সময় অভিযান চালিয়ে রংপুর মহানগর, জেলা ও সদর উপজেলা পর্যায়ের ১০ জন নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তারা সকলেই জেলে রয়েছেন।
পুলিশের অভিযানের সময় ওই বৈঠক থেকে রংপুর মহানগর জামায়াতে ইসলামীর সেক্রেটারি আব্দুল্লাহ সালাফিসহ গুরত্বপূর্ণ কয়েকজন নেতা পালিয়ে যেতে সক্ষম হয়েছিল। এর পর থেকে পুলিশ তাকে ধরতে নগরীর বিভিন্ন এলাকায় একাধিকবার অভিযান চালায়।
রংপুর মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এর আগে নাশকতা ও রাষ্ট্রবিরোধী পরিকল্পনার উদ্দেশ্যে গোপন বৈঠকের সময় জামায়াতের বিভিন্ন ইউনিটের আমির-সেক্রেটারিসহ ১০ নেতাকর্মীকে গ্রেফতার করে মহানগর পুলিশের একটি দল। এ সময় আব্দুল্লাহ সালাফি পালিয়ে যান। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার