Top

যশোরে ইয়াবাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক

১৪ সেপ্টেম্বর, ২০২১ ৪:২১ অপরাহ্ণ
যশোরে ইয়াবাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
যশোর প্রতিনিধি :

পেটের মধ্যে থেকে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ৫ হাজার ৮শ ৫০ পিস ইয়াবাসহ মলহা বানু নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গত কাল সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকাল সোয়া ৪ টার দিকে যশোরের ঝিকরগাছা থেকে তাকে আটক করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

আটক মলহা বানু (৩৮) কক্রবাজার জেলার টেকনাফ থানার গোদার বিল গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী। আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কক্রবাজার থেকে বিপুল পরিমান ইয়াবা নিয়ে মাদক বিক্রেতারা বিক্রির উদ্দেশ্যে যশোরের ঝিকর গাছার ৮ নং ওয়ার্ড বেনেয়ালী বাজার মোড় হতে আনুমানিক ৫০ গজ দক্ষিনে মাহিন স্বচ্ছ ভবনের সামনে যশোর টু বেনাপোল গামী হাইওয়ে পাকা রাস্তার উপর অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের লে. এম সারোয়ার হুসাইনের নেতৃত্বে একটি আভিযানিক দল গত কাল সোমবার বিকাল সোয়া ৪ টার দিকে সেখানে অভিযান চালিয়ে মহিলা মাদক ব্যবসায়ী মলহা বানুকে রিফা মনি নামে এক বছর বয়সী একটি মেয়ে শিশু সহ আটক করে র‌্যাব। পরে তার পেট এক্রেরে করে পেটের মধ্যে লুকায়িত অবস্থায় ইয়াবা ট্যাবলেট দেখতে পায় র‌্যাব। সে গুলো বেড় করে সেখান থেকে ৫ হাজার ৮শ ৫০ পিস ইয়াবা ট্যালেট উদ্ধার করে র‌্যাব।উদ্ধারকৃত ইয়াবা ট্যালেট ও আটক আসামী মলহা বানুকে মেয়ে শিশু রিফা মনি সহ মাদক আইনে মামলা দিয়ে ঝিকর গাছা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

শেয়ার