Top

যশোরে ৩০ টি তাজা ককটেল ও সরঞ্জামাদি উদ্ধার

১৭ সেপ্টেম্বর, ২০২১ ৯:২৭ অপরাহ্ণ
যশোরে ৩০ টি তাজা ককটেল ও সরঞ্জামাদি উদ্ধার
যশোর প্রতিনিধি :

যশোরের অভয়নগরে র‌্যাবের অভিযানে ৩০ টি তাজা ককটেল ও ককটেল তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ১১ টার দিকে অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৯ নং কারর্পেটিং মিল এলাকার একটি পুকুরের মধ্যে থেকে ককটেল ও ককটেল তৈরির সরঞ্জামাদি গুলো উদ্ধার করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

এর আগে অভয়নগরে নিজ বাড়িতে বোমা তৈরি কালে বোমা বিস্ফোরণে গুরুতর আহত হয়ে শফিকুল ইসলাম শাপ্পা নামে এক যুবক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

জানা যায় আগামী ২০ সেপ্টেম্বর ২০২১ অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে গোপন সংবাদের ভিত্তিতে নওয়াপাড়া পৌরসভার ৯নং ওয়ার্ডের কারর্পেটিং মিল এলাকার একটি পুকুরে অভিযান চালায় র‌্যাব-৬ যশোর। গত দুই দিনের প্রচেষ্টার পর নওয়াপাড় পৌরসভা ও ফায়ারব্রিগেডের সদস্যদের সহযোগিতায় পুকুরের পানি নিস্কাশন করে পুকুরের মধ্যে থেকে ৩০ টি তাজা ককটেল ও ককটেল তৈরির সরঞ্জামাদি গুলো উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে যশোরের অভয়নগরের নওয়াপাড়া পৌরসভার ৯নং ওয়ার্ডের কারর্পেটিং মিল এলাকার একটি পুকুরে অভিযান চালিয়ে শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে পুকুরের মধ্যে থেকে একটি ব্যাগের মধ্যে পলিথিনের ব্যাগে মোড়ানা ৩০ টি তাজা ককটেল ও ককটেল তৈরির সরঞ্জামাদি উদ্ধার করেছে র‌্যাব। পরে বিকাল সাড়ে ৩টার দিকে উদ্ধারকৃত ককটেল গুলো নষ্ট করা হয়েছে। এ বিষয়ে অভয়নগর থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

শেয়ার