Top

দিনাজপুরে হেরোইনসহ আটক দুই

১৮ সেপ্টেম্বর, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
দিনাজপুরে হেরোইনসহ আটক দুই
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর জেলার ফুলবাড়ি থানায় নারায়নপুর এলাকায় ৩২২ গ্রাম হেরোইন সহ দুই জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান( র‌্যাব)-১৩ দিনাজপুর অঞ্চল। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে গাড়ি তল্লাশীর সময় আটক করা হয় তাদের।

আটককৃতরা হলেন, নীলফামারী জেলার ডোমার থানার বেতগাড়া চেয়ারম্যানপাড়া গ্রামের লিমন ইসলাম(১৯) এবং পশ্চিম বোড়াগাড়ী গ্রামের মোসাব্বির হোসেন(১৮)।

র‌্যাব সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ি থানায় নারায়নপুর এলাকায় একটি জরুরী চেকপোস্ট স্থাপন করা হয়। এসময় একটি সন্দেহজনক পিকআপ তল্লাশী করা হয়। তল্লাশীর সময় আসামীরা পরিহিত জুতার ভিতরে মাদক পরিবহন করে নিয়ে যাচ্ছিল। তাদের জুতা তল্লাশী করে ৩৩২ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। আসামীদের জিজ্ঞাসাবাদের পনে জানা যায় তারা বেশ কয়দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল।

সহকারী পরিচালক(মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্টে মাহমুদ বশির আহমেদ বলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান( র‌্যাব) সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমন্নত রাখার লক্ষে সব ধরনের আসামিদের আইনের আওতায় নিয়ে আসার আগ্রানী ভুমিকা পালন করে । এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩,ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১,দিনাজপুরেরে এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ি থানায় নারায়নপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩২ গ্রাম হেরোইন উদ্ধার করে এর আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। এ সময় একটি পিক্যাপ জব্দ করা হয়। ফুলবাড়ি থানায় র‌্যাব বাদী হয়ে একটি মদক মামলা রাজুকরে সংশিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার