Top

সিরাজগঞ্জ ও বগুড়ায় ইয়াবা-ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২১ সেপ্টেম্বর, ২০২১ ৬:৫৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জ ও বগুড়ায় ইয়াবা-ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ ও বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজার জেলার রামু উপজেলার সিপাহীপাড়া গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে মোঃ আব্দুর রশিদ (৩০), একই উপজেলার পশ্চিম মেরংলোয়া গ্রামের মোঃ নজিবুল আলমের ছেলে শওকত আলম (২৬), জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পূর্ব রামচন্দ্রপুর গ্রামের মোঃ মনতাজ মন্ডলের ছেলে মোঃ হামিদুল ইসলাম (২০) ও একই উপজেলার উত্তর কৃষ্ণপুর গ্রামের মৃত আজিমুদ্দিনের ছেলে মোঃ সাঈদ নুর (৩০)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুর পৌণে ৩ টার দিকে বগুড়া জেলা সদরের জানে সাবা হাউজিং এস্টেট জামে মসজিদের উত্তর পার্শ্বে অভিযান চালিয়ে আব্দুর রশিদ ও শওকত আলমকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৯’শ ৮০ পিচ ইয়াবা উদ্ধারসহ নগদ ৩ হাজার টাকা ও ৩টি মোবাইল জব্দ করা হয়েছে। এদিকে মঙ্গলবার ভোর পৌণে ৫ টার দিকে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে মোঃ হামিদুল ইসলাম ও মোঃ সাঈদ নুরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ নগদ ১ হাজার ২’শ টাকা ৩টি মোবাইল ও ১টি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৯-৫৮৮৬) জব্দ করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে এ অবৈধ মাদক ব্যবসা করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

শেয়ার