Top

অস্ত্র ও গুলিসহ সিরাজগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি গ্রেফতার

২৯ সেপ্টেম্বর, ২০২১ ১:২৭ অপরাহ্ণ
অস্ত্র ও গুলিসহ সিরাজগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মোঃ জুনায়েদ হোসেন সবুজ (৩৪) কে বিদেশি অস্ত্র ও গুলিসহ মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত সবুজ সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াগোবিন্দ মহল্লার (মিলন মোড়) মোঃ শাহজাহান আলীর ছেলে।

জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের এসআই মেহেদী হাসানের নেতৃত্বে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার মুলিবাড়ি গ্রামে অভিযান চালিয়ে জেলা ছাত্রদলের সভাপতি সবুজকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১টি বিদেশি রিভলবার ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করে এ সংক্রান্তে একটি মামলা দায়ের করা হয়েছে। সরকারি কাজে বাধাদানসহ তার বিরুদ্ধে আরও ৮/১০টি মামলা রয়েছে বলে জানিয়েছেন ডিবি পুলিশ।

পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র দিকনির্দেশনায় জেলার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এদিকে সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজকে গ্রেফতারের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন কেন্দ্রীয় ছাত্রদল ও জেলা বিএনপি এবং সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার